বগুড়ায় জাপার রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা শনিবার

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০৪:২৭, মার্চ ১৫, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৬:৩৭, মার্চ ১৫, ২০১৮

প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ওমরজাতীয় পার্টির (জাপা) রাজশাহী বিভাগী প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে আগামী শনিবার (১৭ মার্চ)। বগুড়ার স্থানীয় পর্যটন মোটেলে অনুষ্ঠিত হতে যাওয়া সভায় জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ও মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। এ সভাকে কেন্দ্র করে স্থানীয় নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছেন। নিজ নিজ অবস্থান থেকে সভাকে সফল করতে কাজ করে যাচ্ছেন তারা।
রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা সফল করতে বুধবার (১৫ মার্চ) রাতে বগুড়ার কবি নজরুল ইসলাম সড়কে দলীয় কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। জাপার কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, বগুড়া জেলা সাধারণ সম্পাদক ও সংসদে বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এতে সভাপতিত্ব করেন।
সভায় নুরুল ইসলাম ওমর বলেন, ‘জাতীয় পার্টি গণতান্ত্রিক ধারাবাহিকতা, শান্তি ও সমৃদ্ধিতে বিশ্বাস করে; রাজনীতির নামে সন্ত্রাস, চাঁদাবাজি ও জনজীবনে অনিশ্চয়তা মুছে ফেলতে চায়। সারাদেশে জাতীয় পার্টির পক্ষে গণজোয়ার তৈরি হয়েছে। দেশের মানুষ সুশাসন ও শান্তি চায়। জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে সুশাসন ও শান্তি ফিরিয়ে দিতে। আগামীতে জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে।’ তিনি তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী ও ১৭ মার্চের বিভাগীয় প্রতিনিধি সভা সফল করতে নেতাকর্মীদের আহ্বান জানান।
সভায় অন্যান্যের মধ্যে জাপার কেন্দ্রীয় নেতা শাহীন মোস্তফা কামাল ফারুক, অধ্যক্ষ মোকছেদুল আলম, আব্দুস সালাম বাবু, জেলা জাপা নেতা সামছুল আলম তালুকদার, ফজলে রহিম মঞ্জু, আব্দুল আলীম, শহিদুর রহমান পশারি মন্টু, লিয়াকত আলী সরকার, আবু তাহের আকন্দ, আলহাজ্ব আব্দুল কুদ্দুস ভূঁইয়া কুদু প্রমুখ বক্তব্য রাখেন।

/টিআর/

লাইভ

টপ