না.গঞ্জে অপহৃত শিক্ষার্থী বরিশালে উদ্ধার, গ্রেফতার ১

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:৪৪, এপ্রিল ১৭, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:৫৫, এপ্রিল ১৭, ২০১৮

গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী এলাকা থেকে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী কামরুন্নাহার কবিতাকে বরিশালের উজিরপুরের কচুয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে অপহৃত হওয়া কামরুন্নাহার কবিতাকে সোমবার (১৭ এপ্রিল) রাতে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী সৈয়দ আসাদুল ইসলামকেও গ্রেফতার করা হয়। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান খান এ খবর নিশ্চিত করেন।

গ্রেফতার সৈয়দ আসাদুল ইসলাম বরিশাল জেলার উজিরপুর থানার কচুয়া এলাকার সোবহান মিয়ার ছেলে।

ঘটনার শিকার শিক্ষার্থীর বাবা খোকন বেপারী জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার নতুনচর দৌলদিয়া এলাকায়। তারা রূপসী এলাকার হারুন মিয়া বাড়িতে ভাড়ায় থাকেন। তার মেয়ে কামরুন্নাহার কবিতা রূপসী দারুনূর মহিলা মাদ্রাসার অষ্টম শ্রেণিতে লেখাপড়া করে। এ বাড়িতে তাদের সঙ্গে সৈয়দ আসাদুল ইসলামও থাকতো।

তিনি দাবি করেন, গত কয়েক মাস ধরে সৈয়দ আসাদুল ইসলাম তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিছু দিন আগে বিষয়টি তাদের জানায় কামরুন্নাহার কবিতা। এতে ক্ষিপ্ত হয়ে সৈয়দ আসাদুল ইসলাম ও তার সহযোগীরা গত বৃহস্পতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর বাড়ি ফেরার পথে কামরুন্নাহার কবিতাকে অপহরণ করে।

তিনি আরও জানান, পরে তাদের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে খোকন বেপারী রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। সোমবার রাতে উজিরপুর থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারীর গ্রামের বাড়ি কচুয়া থেকে কামরুন্নাহার কবিতাকে উদ্ধার করে রূপগঞ্জ থানার পুলিশ। এসময় অপহরণকারীকেও গ্রেফতার করা হয়।

এসআই শাহজাহান খান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অপহৃতাকে উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।’

 

/এমএ/

লাইভ

টপ