X
বুধবার, ১৫ মে ২০২৪
১ জ্যৈষ্ঠ ১৪৩১

কেসিসি নির্বাচন: নৌকার পক্ষে ভোট চাইলো ‘সচেতন সাংবাদিক সমাজ’

খুলনা প্রতিনিধি
৩০ এপ্রিল ২০১৮, ০২:৫২আপডেট : ৩০ এপ্রিল ২০১৮, ০২:৫৩

খুলনায় সচেতন সাংবাদিক সমাজ’র নির্বাচনি প্রচার উদ্বোধন করেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেক খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেকের সমর্থনে রাজপথে নেমে নৌকা প্রতীকে ভোট চাইলো খুলনার ‘সচেতন সাংবাদিক সমাজ’। রবিবার দুপুর ১২টায় খুলনা প্রেস ক্লাব চত্বর থেকে কর্মসূচির সূচনা হয়।

এ প্রচার কর্মসূচি উদ্বোধন করেন মেয়র পদপ্রার্থী তালুকদার আব্দুল খালেক। উদ্বোধনের পর তালুকদার আব্দুল খালেকের নেতৃত্বে ‘সচেতন সাংবাদিক সমাজ’র ব্যানারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর নগরীর পিকচার প্যালেস চত্বর, জলিল টাওয়ার, ব্যবসা প্রতিষ্ঠান, বাজার কালিবাড়ি, কেডি ঘোষ রোড, অফিস-ব্যাংক, ডাকবাংলা, ক্লে রোড, শহীদ হাদিস পার্ক এলাকায় গণসংযোগ করেন।

গণসংযোগ চলাকালে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, তালুকদার আব্দুল খালেক একজন সৎ, কর্মঠ, ধার্মিক, ব্যক্তিত্বসম্পন্ন রাজনীতিক। তিনি খুলনার উন্নয়নে নিজেকে উৎসর্গ করেছেন। একটি আধুনিক নিরাপদ পরিবেশবান্ধব নগরী গড়ে তুলতে তার বিকল্প নেই। নির্ভীক ও নির্লোভ এই নেতৃত্বই পারবেন মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধ করতে। সাংবাদিকরা খুলনার উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন খুলনা সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক প্রবাহ সম্পাদক আশরাফ উল হক, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, শেখ আবু হাসান, এ কে হিরু ও এস এম নজরুল ইসলাম, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক ও প্রবর্তন সম্পাদক মোস্তফা সরোয়ার, দেশ সংযোগ সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ, সাপ্তাহিক সত্যের সন্ধানের সম্পাদক ফরিদ আহমেদ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, বিএফইউজের যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী, অরুণ সাহা, অমিয় পাল, খুলনা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সুবীর রায়, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, খুলনা টিভি জার্নালিস্ট ইউনিটির সাধারণ সম্পাদক রকিব উদ্দিন পান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

/এএম/
সম্পর্কিত
সর্বশেষ খবর
জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
জয়পুরহাটে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন
ইসরায়েলকে ১০০ কোটি ডলারের অস্ত্র দেওয়ার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের
ইসরায়েলকে ১০০ কোটি ডলারের অস্ত্র দেওয়ার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের
মাইজিপি অ্যাপেই খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট
মাইজিপি অ্যাপেই খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট
প্লে-অফে বেঙ্গালুরু, চেন্নাইয়ের সম্ভাবনা কতটুকু?
প্লে-অফে বেঙ্গালুরু, চেন্নাইয়ের সম্ভাবনা কতটুকু?
সর্বাধিক পঠিত
সোনার অলংকার কেনাবেচায় নতুন হার নির্ধারণ
সোনার অলংকার কেনাবেচায় নতুন হার নির্ধারণ
পেঁয়াজ আমদানি শুরু
পেঁয়াজ আমদানি শুরু
একীভূত হতে পারে কেউ পাস না করা শিক্ষাপ্রতিষ্ঠান
একীভূত হতে পারে কেউ পাস না করা শিক্ষাপ্রতিষ্ঠান
বিএনপির আকস্মিক জেগে ওঠার উদ্দেশ্য খুঁজছে যুগপৎসঙ্গীরা
যুগপৎ ধারায় আসবে নতুন কর্মসূচিবিএনপির আকস্মিক জেগে ওঠার উদ্দেশ্য খুঁজছে যুগপৎসঙ্গীরা
নিজের বাসায় পরীক্ষা নিয়েছিলেন কর কর্মকর্তা!
নিয়োগ বাণিজ্য করে কোটি টাকা আত্মসাৎনিজের বাসায় পরীক্ষা নিয়েছিলেন কর কর্মকর্তা!