শেরপুরে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৫৩, মে ১৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৯:৫৩, মে ১৮, ২০১৮

 

সড়ক দুর্ঘটনাশেরপুরে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে খোকা মিয়া (২২) ও বাবর আলী (৩৫) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চারজন। বৃহস্পতিবার (১৭ মে) সকাল ৮ টার দিকে শেরপুর শহরের কান্দাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত খোকা মিয়া কান্দাপাড়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে এবং বাবর আলী সদর উপজেলার তাতালপুর গ্রামের নেফাজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত কামারেরচর ছেলে নাগর আলী (৪০), বাজিতখিলা গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুর রাজ্জাক (৫৫) ও তাতালপুর গ্রামের মৃত ছাবের আলীর স্ত্রী আনোয়ারাকে (৫০) শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুরগি ভর্তি একটি পিকআপ ঝিনাইগাতী উপজেলা থেকে শেরপুর শহরের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় পিকআপটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় হেটে যাওয়া কৃষি শ্রমিক বাবর আলীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। অন্যদিকে ইজিবাইকে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় জেলা হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক খোকা মিয়াকে মৃত ঘোষণা করেন।

/এআর/

লাইভ

টপ