ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে মাঠে নামছেন আরিফ-কামরান

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৩৮, জুন ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:৫৩, জুন ১৩, ২০১৮

ব্রাজিলের জার্সি গায়ে আরিফ ও আর্জেন্টিনার জার্সি গায়ে কামরান (ছবি- প্রতিনিধি)ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছেন বিএনপি সমর্থিত সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বুধবার (১৩ জুন) রাত ১০টায় সিলেট জেলা স্টেডিয়ামে এক প্রীতি ম্যাচে মুখোমুখি হবেন তারা।

সিলেট ক্রীড়ালেখক সমিতি এ প্রীতি ম্যাচের আয়োজন করেছে। সমিতি সূত্র জানায়, বিশ্ব ফুটবলে ব্রাজিল দলকে পছন্দ করেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী এবং আর্জেন্টিনাকে পছন্দ করেন সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তাই আজকের প্রীতি ম্যাচে ব্রাজিল দলের অধিনায়ক আরিফুল হক চৌধুরী ও আর্জেন্টিনা দলের অধিনায়ক বদর উদ্দিন আহমদ কামরান। এ দুজন ছাড়া উভয় দলে খেলবেন সিলেটের ব্যবসায়ী, সাংবাদিক, ফুটবলারসহ সামাজিক সংগঠনের নেতারা।

এ প্রীতি ম্যাচ উপলক্ষে ব্রাজিল সমর্থকদের মাঠে উপস্থিত হয়ে উৎসাহ দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন আরিফুল হক চৌধুরী। আর ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দলকে প্রেরণা দেওয়ার জন্য আর্জেন্টিনার সমর্থকদের স্টেডিয়ামে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন বদর উদ্দিন আহমদ কামরান।

সিলেট ক্রীড়ালেখক সমিতির কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন, ‘কয়টা দিন পরেই বিশ্বকাপ ফুটবল শুরু হতে যাচ্ছে। আর আগামী ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচন হবে। এদিকে, দেশের বড় দুই রাজনৈতিক দলের মেয়র প্রার্থীদ্বয়ের একজন ব্রাজিল ও একজন আর্জেন্টিনার সমর্থক। এসব বিবেচনায় রেখে বিশ্বকাপ ও সিলেট সিটি নির্বাচনকে সামনে রেখে এবার সমিতি থেকে আয়োজন করা হয়েছে ব্যতিক্রমী এই প্রীতি ফুটবল ম্যাচের।’

/এমএ/চেক-এমওএফ/

লাইভ

টপ