X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

সম্প্রীতির বার্তা নিয়ে ঈদে গণসংযোগ খুলনার রাজনীতিবিদদের

খুলনা প্রতিনিধি
১৯ জুন ২০১৮, ২০:৫৪আপডেট : ১৯ জুন ২০১৮, ২০:৫৪

খুলনায় আওয়ামী লীগ নেতাদের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খুলনার রাজনীতিবিদদের মধ্যে গণসংযোগের ক্ষেত্রে ব্যাপক তৎপরতা লক্ষ করা গেছে। তারা নিজ নিজ এলাকা পরিদর্শন ও সর্বসাধারণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। ঈদের তৃতীয় দিন সোমবার (১৮ জুন) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ ঈদ উপলক্ষে খুলনার ডুমুরিয়া উপজেলার ডুমুরিয়া বাজার, শরাফপুর বাজার, বানিয়াখালি বাজার, নোয়াকাটি বাজার পরিদর্শন ও সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময়কালে মৎস্য ও প্রাণিসম্পদ সন্ত্রী বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার। ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারা বাংলাদেশে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।’

তিনি বলেন, ‘আনন্দঘন পরিবেশে সারাদেশে ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। ঈদের শিক্ষা সকলের মাঝে ছড়িয়ে পড়ুক। গড়ে উঠুক সুন্দর সমাজ,সমৃদ্ধ ও মাদকমুক্ত দেশ। পেছনের সব গ্লানি মুছে ফেলে নতুন করে শপথ নিয়ে আমাদের সবাইকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।’

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) এর নবনির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মেয়র তালুকদার আব্দুল খালেক নিজ বাসভবনে ঈদের দিন দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে গণসংযোগ করেন। এর আগে তিনি খুলনা সার্কিট হাউজ ময়দানে ঈদের নামাজ আদায় করেন । ঈদের পরদিন রবিবার তিনি খুলনা জেলা স্কুল প্রাক্তন ছাত্র সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেন। প্রধান অতিথি হিসেবে সেখানে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং র্যা লিতে অংশ নেন।

জিলা স্কুলের ঈদ পুনর্মিলনীতে অংশ নিয়েছেন তালুকদার আব্দুল খালেক

ঈদে গণসংযোগ করেন কেসিসির বিদায়ী মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিও। তিনি খুলনা সার্কিট হাউজ ময়দানে ঈদের জামাত আদায় করেন। নামাজ শেষে তিনি হাজী মহসিন রোডের বাড়িতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিনও তিনি খুলনার বিভিন্ন এলাকায় যান এবং দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদে বাড়িতে থেকেই দলীয় নেতা-কর্মী ও আগতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য মন্নুজান সুফিয়ান। মিজানুর রহমান খুলনা সার্কিট হাউজ ময়দানে ঈদ জামাত আদায় করেন। খুলনা-৩ আসনের সংসদ সদস্য মন্নুজান সুফিয়ান খুলনার দৌলতপুরের বাসভবনে ঈদ উদযাপন করেন। ঈদের দিন সকাল থেকে এই দুজন সংসদ সদস্য নিজ নিজ বাড়িতে অবস্থান করে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ঈদের শুভেচ্ছা নিয়ে মানুষের পাশে এসেছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুও। তিনি খুলনা সার্কিট হাউজ ময়দানে ঈদের নামাজ আদায় করেন। এরপর তিনি নগরীর মিয়াপাড়ার বাড়িতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। দুপুরে তিনি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের দ্বিতীয় ও তৃতীয় দিন তিনি পুলিশি নির্যাতনে আহত,নিহত ও কারাবরণকারী নেতাকর্মীদের বাড়িতে যান। তাদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

দলীয় নেতা-কর্মীদের সঙ্গে ঈদের কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময় করেছেন খুলনা জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনাও। তিনি সার্কিট হাউজ ময়দানে ঈদের জামাত আদায় করেন। এরপর কাস্টমঘাট মুন্সিপাড়া এলাকার বাড়িতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

/আইএ/টিএন/
সম্পর্কিত
সর্বশেষ খবর
প্রতিবন্ধী শিল্পীদের আয়োজনে মঞ্চস্থ হলো ‘সার্কাস সার্কাস’ নাটক
প্রতিবন্ধী শিল্পীদের আয়োজনে মঞ্চস্থ হলো ‘সার্কাস সার্কাস’ নাটক
‘শো মাস্ট গো অন’
চিকিৎসা সুরক্ষা আইন জরুরি‘শো মাস্ট গো অন’
ছাদে আম পাড়তে গিয়ে নিচে পড়ে শিশুর মৃত্যু
ছাদে আম পাড়তে গিয়ে নিচে পড়ে শিশুর মৃত্যু
বেয়ারস্টো-শশাঙ্কে হেসেখেলে ২৬২ রান করে জিতলো পাঞ্জাব
বেয়ারস্টো-শশাঙ্কে হেসেখেলে ২৬২ রান করে জিতলো পাঞ্জাব
সর্বাধিক পঠিত
সরকারি না হলেও সলিমুল্লাহ কলেজে অধ্যাপক ১৪ জন
সরকারি না হলেও সলিমুল্লাহ কলেজে অধ্যাপক ১৪ জন
মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
হোটেল রুম থেকে এই ৫ জিনিস নিয়ে আসতে পারেন ব্যাগে ভরে!
হোটেল রুম থেকে এই ৫ জিনিস নিয়ে আসতে পারেন ব্যাগে ভরে!