হিলিতে মাদকবিরোধী অভিযানে আটক ১

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ০২:৫৮, জুলাই ১২, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০২:৫৮, জুলাই ১২, ২০১৮

হিলি সীমান্ত (ফাইল ফটো)

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ৬২ বোতল ফেনসিডিল ও ৮ বোতল এমকেডিলসহ রাজু আহম্মেদ (৪৩) নামের একজনকে আটক করেছে পুলিশ। হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। সে হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের বাংলাহিলি বাজারের সাইকেল হাটি এলাকার মৃত জহুরুল ইসলামের ছেলে।  সে দীর্ঘদিন ধরে হিলি বাজারে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। চলমান মাদকবিরোধী অভিযান শুরুর দিকে র‌্যাব ফেনসিডিলসহ তাকে আটক করে থানায় সোপর্দ করেছিল। কয়েকদিন পরে আবারও জেলখানা থেকে বেরিয়ে এসে মাদক ব্যবসা পরিচালনা করছিল।

হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আজাদ বাংলা ট্রিবিউনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওসি তদন্ত আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম হিলি বাজারের সাইকেল হাটিতে অভিযান চালায়। এসময় ৬২ বোতল ফেনসিডিল ও ৮ বোতল এমকেডিলসহ রাজু আহম্মেদ নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে। তার বিরুদ্ধে হাকিমপুর থানায় আগেরও বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। আটকের পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়।

 

/এএইচ/

লাইভ

টপ