সুন্দরবন থেকে দুই ভারতীয়সহ চারজন আটক, ট্রলার জব্দ

Send
বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৩২, আগস্ট ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৪:২৭, আগস্ট ১১, ২০১৮

সুন্দরবন মানচিত্র

সুন্দরবনের বলেশ্বর নদীর মাঝের চর এলাকা থেকে দুই ভারতীয় নাগরিকসহ ৪ জনকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার রাতে কোস্টগার্ড সুপতি কন্টিনজেন্ট সদস্যরা তাদের আটকের সময় একটি মাছ ধরার ট্রলারও জব্দ করেছে।

কোস্টগার্ডের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেনেন্ট জাহিদ আল হাসান জানান, নিয়মিত টহলের সময় বলেশ্বর নদীতে একটি ভারতীয় মাছ ধরা ট্রলার দেখতে পায় কোস্টগার্ড সদস্যরা। পরে তল্লাশি করে দুই ভারতীয় নাগরিক ও দুই বাংলাদেশি নাগরিককে আটক করা হয়। আটককৃতরা হলেন, পিরোজপুরের ধাবরী গ্রামের কেশবলাল দাসের ছেলে পরিমল দাস (৬০), ঝালকাঠির সংকর ধবল গ্রামের মধুসুদন হালদারের ছেলে রমেশ চন্দ্র হালদার (৬৫), ভারতের পশ্চিমবঙ্গের চব্বিশ পরগনার ঝড়খালীর মাস্টারপাড়া গ্রামের কৃষ্ণপদ সানার ছেলে রনজিৎ সানা (৩৯), বৃদ্ধাবলীপাড়ার হরেন মজুমদারের ছেলে সত্যজিৎ মজুমদার (২৩)। বাংলাদেশি নাগরিকদের দাবি, তারা ভারত থেকে ট্রলারটি কিনেছে। আর ভারতীয় নাগরিকরা বলেছে, তারা ট্রলারটি পৌঁছে দিতে এসেছে। তাদের শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে।

শরণখোলা থানার উপপরিদর্শক মহিদুল ইসলাম জানান, আটককৃত চার জেলেকে শুক্রবার রাত ৮টায় শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

/আরএ/

লাইভ

টপ