টেকনাফে সাড়ে ৩৬ হাজার ইয়াবাসহ আটক ৪

Send
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশিত : ০০:০৩, সেপ্টেম্বর ১৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:৩৭, সেপ্টেম্বর ১৩, ২০১৮

ইয়াবাসহ আটক চার জনের তিন জন (মাঝে)কক্সবাজারে পৃথক দুটি অভিযানে ৩৬ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে আটক করেছে র‌্যাব-৭। বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার বিমান বন্দর থেকে ২২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন জন এবং বিকালে টেকনাফ উপজেলার হ্নীলা বাজার এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীকে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মো. মেহেদী হাসান এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যক্তিরা হলো– শরীয়তপুরের মো. নাজমুল হাসান (৩০), ঢাকার মুগদার পাড়ার মো. সজল (২২), মো. রিফাত (২০) ও টেকনাফের হ্নীলার সিকদারপাড়ার মোহাম্মদ নুরু (১৯)।

মেজর মো. মেহেদী হাসান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কক্সবাজার বিমানবন্দর এলাকায় মাদক ব্যবসায়ীরা কক্সবাজার-ঢাকাগামী ইউএস বাংলা বিমানে করে ঢাকায় মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে। সেই সূত্র ধরে, দুপুরে দিকে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তিন জনকে আটক করা হয়। ’

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের দেহ এবং পায়ে ব্যবহৃত জুতা তল্লাশি করে বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। আটক তিন জনকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই র‌্যাব কর্মকর্তা আরও জানান, একইদিন বিকাল ৫টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা বাজার এলাকায় মেসার্স হ্নীলা এজেন্সির সামনে পাকা রাস্তার ওপরে একটি বিশেষ তল্লাশি চৌকি স্থাপন করে গাড়ি তল্লাশি করা হচ্ছিল। এসময় টেকনাফ থেকে আসা একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে অম্যান্য করে মোটরসাইকেলটি পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোহাম্মদ নুরু নামে একজনকে আটক করে। পরে আটক ব্যক্তির দেহ তল্লাশি করা হয় এবং আসনের (সিট কভারে) নিচে কৌশলে লুকানো অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা করা। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। আটক ব্যক্তিকে টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

/আইএ/

লাইভ

টপ