X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

এমপি পঙ্কজ দেবনাথের সমর্থক মহিলা লীগের ঝাড়ু মিছিল

বরিশাল প্রতিনিধি
১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৫আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৯

মহিলা লীগের ঝাড়ু মিছিল বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের এমপি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের সমর্থক স্থানীয় মহিলা আওয়ামী লীগ নেতাকর্মীরা বৃহস্পতিবার মেহেন্দিগঞ্জে তার বিরুদ্ধাচরণকারীদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন। হিজলায় পঙ্কজ দেবনাথের সমর্থক আওয়ামী লীগ নেতাকর্মীরা করেছে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে ঢাকা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে মিথ্যা অপপ্রচারের অভিযোগে তারা এসব কর্মসূচি পালন করেন।

বৃহস্পতিবার সকালে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মহিলা আওয়ামী লীগের ঝাড়ু মিছিলটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ কর্মসূচিতে অংশগ্রহণকারীরা পরে ঢাকায় সংবাদ সম্মেলনে অংশ নেওয়া মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন সাগর ও হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ইকবাল মাতুব্বরসহ ৪-৫ জনের কুশপুত্তলিকা দাহ  করেন।

এরপর মেহেন্দিগঞ্জের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু বলেন, এমপি পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে জাতীয় প্রেস ক্লাবে যারা সংবাদ সম্মেলন করেছে তারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী। তারা বিএনপি-জামায়াতের অর্থায়নে সংবাদ সম্মেলন করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। পঙ্কজ দেবনাথ কখনও সন্ত্রাস, দুর্নীতি, নির্যাতন, মাদক বাণিজ্য, লুটপাট, জমি দখল, টেন্ডার বাণিজ্য ও নিয়োগ বাণিজ্যের মতো অন্যায় ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত নন। হিজলায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা লীগের ভাইস চেয়ারম্যান রোমানা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুভাষ চন্দ্র সরকার ও শহীদ শাহ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, প্রচার সম্পাদক সিরাজ উদ্দিন আহম্মেদ, দফতর সম্পাদক রাকিব মাহামুদ তালুকদার ও সহ-দফতর সম্পাদক অজয় গুহ প্রমুখ।

একইদিন সকালে পঙ্কজ দেবনাথের সমর্থকরা হিজলা উপজেলা সদরের বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণের পর সেখানেই ফিরে এসে সমাবেশ করে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন ঢালির সভাপতিত্বে বক্তব্য রাখেন  আওয়ামী লীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান তালুকদার, হিজলা-গৌরবদি ইউনিয়নের চেয়ারম্যান  নজরুল ইসলাম মিলন প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর জাতীয় প্রেস ক্লাবে বরিশাল-৪ আসনভুক্ত এলাকার ‘নির্যাতন-সন্ত্রাস-দুর্নীতি-মাদক প্রতিরোধ কমিটি’র ব্যানারে এমপি পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। সেখানে তারা এমপি পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে নিজের স্বার্থ হাসিলের জন্য এলাকায় হত্যা, চোরাচালান, দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও নৈরাজ্যসহ নানা অপকর্ম করে যাচ্ছেন বলে অভিযোগ করেন। এছাড়া নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের সঙ্গে আঁতাত করে দলের মধ্যে গ্রুপিং সৃষ্টি এবং নিজস্ব সন্ত্রাসী ও ক্যাডার বাহিনী দিয়ে এলাকায় বিশৃঙ্খলা তৈরির অভিযোগ তোলেন তার বিরুদ্ধে।

আরও পড়ুন- এমপি পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে স্থানীয় আ. লীগ নেতাদের সংবাদ সম্মেলন

/এফএস/
সম্পর্কিত
সর্বশেষ খবর
টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্যকে জিআই স্বীকৃতি
টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্যকে জিআই স্বীকৃতি
১৮ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন বিসমাহ মারুফ 
১৮ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন বিসমাহ মারুফ 
মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতার মৃত্যুদণ্ড
মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতার মৃত্যুদণ্ড
উপজেলা নির্বাচনে সহিংসতার শঙ্কা সিইসির
উপজেলা নির্বাচনে সহিংসতার শঙ্কা সিইসির
সর্বাধিক পঠিত
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
‘বয়কট’ করা তরমুজের কেজি ফের ৬০ থেকে ১২০ টাকা
‘বয়কট’ করা তরমুজের কেজি ফের ৬০ থেকে ১২০ টাকা
২৪ ঘণ্টা পর আবার কমলো সোনার দাম
২৪ ঘণ্টা পর আবার কমলো সোনার দাম
ভুল সময়ে ‘ঠিক কাজটি’ করবেন না
ভুল সময়ে ‘ঠিক কাজটি’ করবেন না