জেএমবির দুই সদস্য গ্রেফতার

Send
রংপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৪৮, সেপ্টেম্বর ১৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:১০, সেপ্টেম্বর ১৬, ২০১৮

জেএমবির দুই সদস্যরংপুর ও লালমনিরহাট থেকে জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় একটি বিদেশি পিস্তল, বই ও লিফলেট উদ্ধার করা হয়। শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

রবিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে র‌্যাব-১৩ রংপুর কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন খবরের ওপর ভিত্তি করে রংপুর নগরীর তাজহাটের মডার্ন মোড় এলাকায় শনিবার রাতে অভিযান চালানো হয়। তখন জেএমবির সক্রিয় সদস্য আবু সালেক সাইদুজ্জামান বাবু ওরফে আমির হামজাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে বই, লিফলেট, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের তাজা গুলি, একটি ম্যাগাজিন, তিনটি সিম ও দুটি মোবাইল সেট জব্দ করা হয়। তার বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ গ্রামে। তিনি জেএমবির দাওয়াতে আমির হিসাবে কার্যক্রম পরিচালনা করছিলেন। একইদিন লালমনিরহাটের পাটগ্রামের একটি কম্পিউটারের দোকান থেকে গ্রেফতার করা হয় জেএমবি সদস্য তালিম প্রধানকে। উদ্ধার করা হয় বই, লিফলেট, ইলেক্ট্রনিক্স ডিভাইস, মোবাইল ও সিমকার্ড। তাদের বিরুদ্ধে রংপুর ও পাটগ্রাম থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

/এনআই/এমওএফ/

লাইভ

টপ