বিসিসির ৯ কেন্দ্রের পুনর্নির্বাচন: আ.লীগের ৮, বিএনপির ১ কাউন্সিলর নির্বাচিত

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০০:০২, অক্টোবর ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:০৬, অক্টোবর ১৪, ২০১৮

 

বরিশাল সিটি করপোরেশনবরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নয়টি কেন্দ্রের পুনর্নির্বাচনের ফল ঘোষণা হয়েছে। নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগ থেকে ৮ এবং বিএনপি থেকে ১ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মুজিবুর রহমান শনিবার (১৩ অক্টোবর) রাতে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

মো. মুজিবুর রহমান জানান, ৯টি কেন্দ্রের পুনরায় ভোট গ্রহণের পর বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের সাধারণ ৭টি এবং সংরক্ষিত ৩টি ওয়ার্ডে বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলরদের নাম ঘোষণা করা হয়েছে। সাধারণ ওয়ার্ডে বিজয়ীরা হলেন– ১ নম্বর ওয়ার্ডে আমির হোসেন বিশ্বাস, ১৪ নম্বর ওয়ার্ডে তৌহিদুল ইসলাম সাবিদ, ১৭ নম্বর ওয়ার্ডে গাজী আক্তারুজ্জামান হিরু, ২২ নম্বর ওয়ার্ডে আনিসুর রহমান দুলাল, ২৩ নম্বর ওয়ার্ডে এনামুল হক বাহার ও ২৪ নম্বর ওয়ার্ডের শরীফ মো. আনিসুর রহমান। সাধারণ আসনের এই ৬ জনই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী।

অপরদিকে সংরক্ষিত ৫ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইশরাত জাহান লাভলী, সংরক্ষিত ৬ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত গায়েত্রী সরকার এবং সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত সেলিনা বেগম নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, গত ৩০ জুলাই অনুষ্ঠিত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে কারচুপি ও অনিয়মের অভিযোগ এসব কেন্দ্রের নির্বাচন বাতিল করে নির্বাচন কমিশন। এ কেন্দ্রগুলোতে পুনর্নির্বাচনের পর ১৩ অক্টোবর এগুলোর ফলাফল ঘোষণা করা হয়।

 

/এমএএ/

লাইভ

টপ