দুর্বৃত্তের হামলায় পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি গুরুতর আহত

Send
পাবনা প্রতিনিধি
প্রকাশিত : ০০:২৮, অক্টোবর ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০০:৩৮, অক্টোবর ১৪, ২০১৮




দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিবেদক হাবিবুর রহমান স্বপন পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনা প্রতিবেদক হাবিবুর রহমান স্বপন (৬৫) দুর্বৃত্তের হামলার গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত এগারোটার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা জানান, ঘটনার সময় প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক স্বপন। ফেরার পথে সেবা হাসপাতালের সামনে তিনি পৌঁছালে হেলমেট পরিহিত তিন মোটরসাইকেলে আরোহী তার রিকশার গতিরোধ করে। পরে তারা স্বপনের ওপর হামলা চালায় ও তাকে এলোপাতাড়ি মারপিট করে। এতে তার মাথা ফেটে যায় ও বাম হাত ভেঙে যায়। পরে স্বপনের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনি চিকৎসাধীন রয়েছেন।

খবর পেয়ে পাবনার কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ‘কারা, কী কারণে সাংবাদিক স্বপনের উপর হামলা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।’

এদিকে সাংবাদিক স্বপনের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা দ্রুততম সময়ের মধ্যে হামলাকারীদের গ্রেফতার এবং তাদের কঠোর শাস্তি নিশ্চিতের দাবি জানান।

/টিটি/

লাইভ

টপ