নিখোঁজের ২৪ ঘণ্টা পর নদী থেকে ২ শিশুর লাশ উদ্ধার

Send
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশিত : ২২:২৩, অক্টোবর ১৯, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৪২, অক্টোবর ১৯, ২০১৮

 
পানিতে ডুবে গেছে শিশুনেত্রকোনা জেলার মদন উপজেলার বাগজান গ্রামে মগড়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিশুর লাশ উদ্ধার করেছেন ডুবুরিরা। নিখোঁজের ২৪ ঘণ্টা পর শুক্রবার (১৯ অক্টোবর) বিকাল ৫টার দিকে নিখোঁজ ওই দুই শিশুর লাশ নদী থেকে উদ্ধার করা হয়। 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক শিশু দুটির মৃতদেহ উদ্ধারের বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ দুটি দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বাগজান গ্রামের সেলিম মিয়ার মেয়ে হীরা মণি (৯), শাহজাহানের মেয়ে লিজা আক্তার (১০) ও রহমত মিয়ার মেয়ে রোকসানা আক্তার (৯) বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকালে বাড়ির পেছনের মগড়া নদীতে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে হীরা মণি নদীর স্রোতে ভেসে যেতে থাকে। তাকে বাঁচাতে গিয়ে লিজা আক্তারও নদীর স্রোতে ভেসে যায়।অপর শিশু রোকসানা আক্তার বিষয়টি বুঝতে পেরে দৌড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়। পরিবার ও আশপাশের লোকজন নদীর তীরে এসে ব্যাপক তল্লাশি চালিয়েও তাদের কোনও সন্ধান পায়নি। খবর পেয়ে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওয়ালীউল হাসান, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক, ইউপি চেয়ারম্যান মো.ফকর উদ্দিন আহমেদ ঘটনাস্থলে ছুটে আসেন এবং নিখোঁজ দুই শিশুর পরিবারকে সান্ত্বনা দেন। পরে তারা ময়মনসিংহ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে ঘটনাস্থলে ডেকে পাঠান। ডুবুরি দল শুক্রবার ঘটনাস্থলে এসে ব্যাপক অনুসন্ধানের পর বিকাল ৫টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় আধ কিলোমিটার ভাঁটি এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

 

 

/এমএএ/

লাইভ

টপ