রাজশাহীতে সমাবেশের ভেন্যু পরিদর্শন ঐক্যফ্রন্টের নেতাদের

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৮, নভেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:৫০, নভেম্বর ০৮, ২০১৮

সমাবেশের ভেন্যু পরিদর্শন করেন ঐক্যফ্রন্টের নেতারারাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ শুক্রবার (৯ অক্টোবর) দুপুর ২টা থেকে নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সমাবেশস্থল সাজানোর কাজ চলছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে সমাবেশস্থল পরিদর্শন করেন ঐক্যফ্রন্টের নেতারা।

বিকালে মাঠ পরিদর্শন করেন— বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শাহজাহান আলী ও বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় সমন্বয়ক মিজানুর রহমান মিনু, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ ও জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন এ্যানিসহ স্থানীয় নেতারা।

এসময় মিজানুর রহমান মিনু বলেন, ‘সরকার যতই বাধা দিক জনগণের ঢল কোনোভাবেই থামাতে পারবে না। বাংলাদেশের ৮০ ভাগ মানুষ বর্তমান সরকারের বিপক্ষে। গণতন্ত্র ধ্বংসকারী, স্বৈরচারী সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার জন্য পায়ে হেঁটে হলেও জনগণ সমাবেশস্থল মাদ্রাসা মাঠে আসবে। ইতোমধ্যে জনগণ ও নেতাকর্মীরা যেন রাজশাহীতে পৌঁছাতে না পারে তার জন্য বাস বন্ধ করে দেওয়া হয়েছে। বাস বন্ধ করে জনগণকে রোধ করা যাবে না।’

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সব নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার, গণতন্ত্র পুনরুদ্ধার ও ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট এই সমাবেশের আয়োজন করেছে।

 

/আইএ/

লাইভ

টপ