লক্ষ্মীপুর-৩: আ. লীগের মনোনয়ন প্রত্যাশীর জন্য দোয়া ও মিলাদ

Send
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৬:১৪, নভেম্বর ০৯, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৬:২৬, নভেম্বর ০৯, ২০১৮

 মনোনয়ন প্রত্যাশী এ এ সাত্তারের জন্য দোয়া ও মিলাদ মাহফিলএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ এম এ সাত্তারের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ নভেম্বর) বাদ জুমা সদর উপজেলার প্রায় সব মসজিদে একযোগে দোয়া ও মিলাদের আয়োজন করে এম এ সাত্তার ট্রাস্ট। এতে হাজার হাজার মুসল্লি অংশ নেন।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। শুক্রবার (৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মনোনয়ন পত্রের ফরম সংগ্রহের মধ্য দিয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ। এরপর থেকে তৃণমূলের আওয়ামী লীগ নেতাদের মাঝে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়। বিকাল ৪টায় এম এ সাত্তার মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ করার কথা রয়েছে।

ট্রাস্ট সূত্রে জানা গেছে, এম এ সাত্তার ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। এছাড়াও তিনি অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। গত কয়েক বছর ধরে  লক্ষ্মীপুর জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ ও সমাজের কল্যাণে এ ট্রাস্ট কাজ করে আসছে।

 

/এসটি/

লাইভ

টপ