মনোনয়ন ফরম কিনলেন অর্থমন্ত্রীর ভাই ড. মোমেন

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ২০:০৭, নভেম্বর ০৯, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২০:১৫, নভেম্বর ০৯, ২০১৮

মনোনয়ন ফরম কেনার জন্য ভাইয়ের হাতে চেক তুলে দেন অর্থমন্ত্রীসিলেট-১ আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ছোট ভাই ড. একে আব্দুল মোমেন। শুক্রবার (৯ নভেম্বর) বিকালে তিনি সিলেট আওয়ামী লীগ ও যুবলীগের কয়েকজন নেতাকে সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম কেনেন।

ড. একে আব্দুল মোমেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মর্যাদার সিলেট-১ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম কিনেছি। এই মনোনয়ন ফরম কেনার জন্য ৩০ হাজার টাকার একটি চেক আমার বড় ভাই অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আমাকে উপহার স্বরূপ দিয়েছেন। যা আমার কাছে আশীর্বাদ।’

এদিকে ইতোমধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মহিত সিলেট-১ আসনে নির্বাচন করবেন বলে দলের হাইকমান্ড থেকে তাকে সিগন্যাল দেওয়া হয়েছে। তারপর এ আসন থেকে নির্বাচন করার জন্য আপনি কেন মনোনয়ন ফরম কিনেছেন। এ প্রসংঙ্গে জানতে চাইলে বাংলা ট্রিবিউনকে ড. একে আব্দুল মোমেন মোমেন বলেন, ‘দল যাকে সিলেট-১ আসনে প্রার্থী দেবে, আমরা তার পক্ষেই কাজ করবো। যদি আমার ভাইয়ের পক্ষেও আমার নির্বাচন করতে হয়, তাহলে তার পক্ষে আমি কাজ করতে ইচ্ছুক। এতে আমাদের মধ্যে কোনও মনমালিন্য সৃষ্টি হবে না। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দেবেন, তা আমরা মেনে নেবো। 

আরও পড়ুন: 

মনোনয়ন ফরম কিনলেন অর্থমন্ত্রী

আর কোনও নির্বাচনে অংশ নেবেন না অর্থমন্ত্রী 

সিলেটে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন যারা

 

/এনআই/

লাইভ

টপ