বাবুগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশা উল্টে নিহত ৩, আহত ৪

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ২২:০০, নভেম্বর ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২২:১১, নভেম্বর ১০, ২০১৮

ধুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা (ছবি– প্রতিনিধি)

বরিশালের বাবুগঞ্জে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। শনিবার (১০ নভেম্বর) রাতে উপজেলার ক্ষুদ্রকাঠী স্টিল ব্রিজের পাশে রহমতপুর-মীরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এআর মুকুল এ খবর নিশ্চিত করেন।

নিহতেরা হলেন– মুলাদীর অটোরিকশাচালক রাহাত এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাবুগঞ্জ ভেটেরেনারি অনুষদের সেকশন অফিসার মো. রূপম ও বাবুগঞ্জের দিনমজুর পারভেজ। আহত ৪ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি এআর মুকুল বলেন, ‘একটি কয়লাভর্তি ট্রাক রহমতপুর থেকে বাবুগঞ্জের দিকে যাচ্ছিল। অন্যদিকে, বাবুগঞ্জ থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা রহমতপুরের দিকে আসছিল। ক্ষুদ্রকাঠী স্টিল ব্রিজের পাশে রহমতপুর-মীরগঞ্জ সড়কে ট্রাকটি ধাক্কা দেয় অটোরিকশাটিকে। এতে অটোরিকশাটি উল্টে ধুমড়ে-মুচড়ে যায় এবং তিন যাত্রীসহ সাত জন আহত হন।’

তিনি আরও জানান, স্থানীয়রা আহতেদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকচালক পালিয়ে যায়। তবে ট্রাকটি জব্দ করেছে পুলিশ। দুর্ঘটনার কারণ এবং দায়ীদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

/এমএ/

লাইভ

টপ