আশুলিয়ায় ভাইকে কুপিয়ে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ

Send
সাভার প্রতিনিধি
প্রকাশিত : ০০:৫০, নভেম্বর ১১, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০১:০৬, নভেম্বর ১১, ২০১৮

সাভারের আশুলিয়ায় ঘুমন্ত অবস্থায় বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনার পর নিজেই ধারালো দা হাতে আশুলিয়া থানায় গিয়ে আত্মসমর্পণ করে দায় স্বীকার করেছেন ভাই। শনিবার রাত নয়টার দিকে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত ব্যক্তির নাম আবু তাহের (৪০)। সে কাইচাবাড়ি এলাকার ফজল লকমানের ছেলে। অভিযুক্তের নাম জাহিদুর রহমান (২৭)।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, নিহত আবু তাহেরের তিন ভাই। এর মধ্যে জাহিদ মেজ। তারা দুজনই মাদক সেবন করতেন। এছাড়া জমি নিয়েও তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। শনিবার রাত নয়টার দিকে আবু তাহের তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েছিলেন। এসময় তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে জাহিদ। পরে দা হাতে নিয়েই আশুলিয়া থানায় আত্মসমর্পণ করে হত্যার দায় স্বীকার করেন।

নিহতের বোন হাসিনা বেগম দাবি করেন, দীর্ঘদিন ধরে বড় ভাই আবু তাহেরের কাছে মেজ ভাই জাহিদ জমি দাবি করছিল। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, রাত সোয়া নয়টার দিকে ধারালো দা হাতে নিয়ে এক ব্যক্তি তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে বলে দায় স্বাীকার করেন। এছাড়াও দায় স্বীকার করে জাহিদ আরো বলেন, তার ভাই খারাপ কাজ করতেন। খারাপ কাজের প্রশ্রয় দিতেন। এ কারণে সে তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।

তবে ওসি বলেন, তারা দুজনই বিভিন্ন খারাপ কাজের সাথে জড়িত থাকার পাশাপাশি মাদকাসক্ত ছিলেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এ কারনে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এছাড়াও নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মাথায় ও গলায় কোপের চিহ্ন রয়েছে বলেও তিনি জানান।

/এমএইচ/

লাইভ

টপ