X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলের ৮ আসনে মনোনয়নপত্র কিনলেন ৬৫ জন

টাঙ্গাইল প্রতিনিধি
১২ নভেম্বর ২০১৮, ০২:০৬আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ০২:২৫

মনোনয়নপত্র কিনছেন এক সম্ভাব্য প্রার্থী (ছবি– প্রতিনিধি)

টাঙ্গাইলের ৮ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ৬৫ জন। প্রথম দিন শুক্রবার থেকে তৃতীয় দিন রবিবার (১১ নভেম্বর) পর্যন্ত তারা এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।

টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী)

এ আসন থেকে চার জন মনোনয়নপত্র কিনেছেন। এ আসনের বর্তমান সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ডা. আব্দুল রাজ্জাক মনোনয়নপত্র কিনেছেন। অন্যদিকে, শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য মাসুদ রানা, নাট্য অভিনেতা সিদ্দিকুর রহমান ও ব্যবসায়ী সবুজ তালুকদার মনোনয়নপত্র কিনেছেন।

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর)

এ আসনে ১৪ জন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন– বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামান, বর্তমান এমপির ছেলে মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির, গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুর উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার গিয়াস উদ্দিন, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা ড. নুরুননবী, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, হারুনুর রশীদ বীর প্রতিক, শামসুল আলম, কেন্দ্রীয় সাবেক নেতা রফিকুল ইলমাম মঞ্জু, একেএম শহিদুর রহমান এবং আসলাম খান।

টাঙ্গাইল-৩ (ঘাটাইল)

এ আসন থেকে ১০ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন– বর্তমান সংসদ সদস্য আমানুর রহমান খান রানা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ডা. কামরুল হাসান খান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পপতি সৈয়দ আবু ইউসুফ আব্দুল্লাহ তুহিন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পিপি এস আকবর খান, তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ড. অধীর চন্দ্র সরকার, সাবেক এমপি প্রয়াত ডা. মতিউর রহমানের ছেলে তানভীর রহমান, সোনালী ব্যাংক লিমিটেড পরিচালনা পর্ষদের পরিচালক মুক্তিযোদ্ধা ড. মো. নূরুল আলম তালুকদার, সরকারি জিবিজি কলেজের সহকারি অধ্যাপক মো. ওয়াহিদ শরীফ সিদ্দিকী।

টাঙ্গাইল-৪ (কালিহাতী)

এ আসন থেকে ৪ জন মনোনয়নপত্র কিনেছেন।  তারা হলেন– বর্তমান এমপি হাসান ইমান খান সোহেল হাজারি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আবু নাসের এবং ব্যবসায়ী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী।

টাঙ্গাইল-৫ (সদর)

এ আসন থেকে আওয়ামী লীগের চার জন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন– এ আসনের বর্তমান এমপি আলহাজ ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সোলায়মান হাসান।

টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর)

এ আসন থেকে ১৩ জন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন– তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, বর্তমান সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ঢাকা স্টক এক্সচেঞ্জের সাবেক সভাপতি আহসানুল ইসলাম টিটু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, যুক্তরাজ্য আওয়ামী লীগ ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক তারেক শামস খান হিমু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইনসাফ আলী ওসমানী, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আব্দুর রহিম ইলিয়াস, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রামাণিক, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের সহ-সভাপতি হামিদুর রহমান ঝন্টু, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক খোরশেদ আলম বাবুল, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগ নেতা মাহমুদ উল্লাহ লিলু।

টাঙ্গাইল-৭ (মির্জাপুর)

এ আসন  থেকে ৫ জন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন– বর্তমান এমপি একাব্বর হোসেন, জেলা আওয়ামী লীগের কার্যনিবাহীর সদস্য ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য  ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ।

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর)

এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন ১১ জন। তারা হলেন– বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের,  আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক প্রকৌশলী আতাউল মাহমুদ, সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার, জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, প্রকৌশলী আসাদুল হক তালুকদার, অধ্যক্ষ সাঈদ আজাদ, আওয়ামী লীগ নেতা সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক, আওয়ামী লীগ নেতা জুয়েল সরকার, ডা. জুয়েল ও বাসাইল উপজেলা তাঁতীলীগের সভাপতি বদিউজ্জামান বিদ্যুৎ।

 

/এমএ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
আগুন নেভাতে 'দেরি করে আসায়' ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা, দুই কর্মী আহত
আগুন নেভাতে 'দেরি করে আসায়' ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা, দুই কর্মী আহত
কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার সিদ্ধান্ত স্থগিত
কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার সিদ্ধান্ত স্থগিত
ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
ট্রাকের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
শেষ দিকে বৃথা গেলো চেষ্টা, ৪ রানে হেরেছে পাকিস্তান 
শেষ দিকে বৃথা গেলো চেষ্টা, ৪ রানে হেরেছে পাকিস্তান 
সর্বাধিক পঠিত
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
দুদকের চাকরি ছাড়লেন ১৫ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন ৫৭ কর্মকর্তা
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
স্কুল-কলেজে ছুটি ‘বাড়ছে না’, ক্লাস শুরুর প্রস্তুতি
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
কেন গলে যাচ্ছে রাস্তার বিটুমিন?
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা
ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা