শেরপুরে হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ

Send
শেরপুর প্রতিনিধি
প্রকাশিত : ২১:০০, ডিসেম্বর ০৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২১:০০, ডিসেম্বর ০৬, ২০১৮

হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছেশেরপুরের নালিতাবাড়ীতে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। এ উপলক্ষে বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার মধুটিলা ইকোপার্কে অনুষ্ঠানের আয়োজন করে পুনাক। এসময় স্থানীয় পাঁচশ হতদরিদ্র নারী-পুরুষ ও শিশুর মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পুনাক সভানেত্রী ও আইজিপিপত্নী হাবিবা জাবেদ। তিনি বলেন, ‘পুনাক সবসময় দরিদ্র ও অসহায় মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এই শীত মৌসুমে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য নালিতাবাড়ীর পাহাড়ী এলাকাকে বেছে নেওয়া হয়েছে। এভাবে দেশের বিত্তবানদের গরিব-অসহায়দের পাশে দাঁড়ানো উচিত।

জেলা পুনাক সভানেত্রী ও এসপি পত্নী আলেয়া ফেরদৌসীর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— পুনাক নেত্রী জুবাইদা বিনতে জাফর, প্রণীতা সরকার, নাসিমা আমিন, ফারহানা কবির, তৌহিদা ইসলাম, কানিজ ফাতেমা, রূপা আহমেদ এবং ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকেরা।

 

/আইএ/

লাইভ

টপ