কলেজছাত্র হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধের চেষ্টা

Send
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৫৯, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৮, জানুয়ারি ১২, ২০১৯

single pic template-1 copyমুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় কলেজছাত্র রিফাত দেওয়ানকে (১৭) হত্যার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের চেষ্টা করেছে ক্ষুব্ধ এলাকাবাসী। শনিবার (১২ জানুয়ারি) বেলা ১২টার দিকে মহাসড়কের চর বাউশিয়া বাসস্ট্যান্ড এলাকায় ১৫ মিনিট অবরোধ করার পর পুলিশের হস্তক্ষেপে সরে যায় তারা। এ সময় অনেক যানবাহন আটকে পড়ে।

বিক্ষোভকারীরা জানান,  হত্যার ৬ দিন অতিবাহিত হলেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রিফাত হত্যাকাণ্ডে জড়িত শিশির, শুভ ও অন্যদের ফাঁসির দাবি জানান তারা।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হাবিবুর রহমান বাংলা ট্রিবিউনকে জানান, বিক্ষোভকারীরা মহাসড়ক অবরোধ করার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়। এখন যান চলাচল স্বাভাবিক আছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বলেন, ‘আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।’

রিফাত দেওয়ান নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছিল।  সে পোড়াচক বাউশিয়ার কামরুল দেওয়ানের ছেলে। গত ৬ জানুয়ারি রাতে গজারিয়ার পোড়াচক বাউশিয়া এলাকা থেকে ছুরিকাহত অবস্থায় রিফাতকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৭ জানুয়ারি বিকাল ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এ ব্যাপারে  ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে নিহতের বাবা কামরুল দেওয়ান বাদী হয়ে তার দুই বন্ধু শিশির ও শুভ হাসানকে আসামি করে গজারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

/এমএএ/

লাইভ

টপ