বগুড়ায় পৃথক দুর্ঘটনায় তিন জন নিহত

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৩, জানুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:১৮, জানুয়ারি ১২, ২০১৯

বগুড়া

বগুড়ায় দুপচাঁচিয়া উপজেলার বাজারদীঘি এলাকায় শনিবার বিকালে গাছের ডাল পড়ে একজন ও শহরতলির হরিপুর এলাকায় সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। সদর ও দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা এসব তথ্য জানিয়েছেন।

নিহত তিন জন হলেন– সদরের নামুজা ইউনিয়নের হুকমাপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে আনিসুর রহমান (৫৫) ও গোকুল ইউনিয়নের ছোট টেংরা গ্রামের মৃত লোকমান মুন্সীর ছেলে সামসুল হক (৪৫) এবং কাহালু উপজেলার মুরইল গ্রামের যোগেশ চন্দ্র সরকারের ছেলে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিদর্শক সুশান্ত কুমার সরকার (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে সদরের ঘোড়াধাট হাট থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা হুকমাপুরের দিকে যাচ্ছিল। পথে নামুজা থেকে ছেড়ে আসা বগুড়া শহরগামী একটি মিনি ট্রাকের (ঢাকা মেট্রো-ন-১১-৪৭২৬) চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটো রিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আনিসুর রহমান মারা যান। আহত সামসুল হককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। রিকশা চালক ও অন্য তিন যাত্রী অক্ষত রয়েছেন।

সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

দুপচাঁচিয়া থানার ওসি মিজানুর রহমান জানান, বগুড়া পল্লী বিদ্যুতায়ন বোর্ডের পরিদর্শক সুশান্ত কুমার সরকার শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে মোটরসাইকেলে দুপচাঁচিয়ার চৌমুহনি থেকে উপজেলা সদরের দিকে আসছিলেন। বাজারদীঘি এলাকায় পৌঁছালে একটি গাছের ডাল তার ওপর ভেঙে পড়ে। তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

/এমএ/

লাইভ

টপ