২৯ জানুয়ারি পর্যন্ত বাড়লো সাংবাদিক হেদায়েতের জামিন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:০৩, জানুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৯, জানুয়ারি ১৪, ২০১৯





সাংবাদিক হেদায়েৎ হোসেনডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউন-এর খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্যার জামিন ২৯ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। সোমবার (১৪ জানুয়ারি) খুলনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী জামিনের মেয়াদ বাড়ানোর আদেশ দেন।

এর আগে গত ৩ জানুয়ারি জামিনে মুক্ত হন সাংবাদিক হেদায়েৎ। সোমবার ওই জামিনের মেয়াদ শেষ হলে তিনি আবারও জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন করেন।
২৯ জানুয়ারি সাংবাদিক হেদায়েতের স্থায়ী জামিন আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট জিএম আব্দুর রাজ্জাক ও মাসুম বিল্লাহ।
তারা আরও জানান, আগামীকাল মঙ্গলবার (১৫ জানুয়ারি) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলার নিয়মিত শুনানি অনুষ্ঠিত হবে।
এর আগে, ১ জানুয়ারি নির্বাচনের ফল সংক্রান্ত একটি প্রতিবেদন সঠিক ও তথ্যভিত্তিক না হওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মো. হেদায়েৎ হোসেন মোল্যাকে গ্রেফতার করে পুলিশ। খুলনার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। পরে ২ জানুয়ারি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

আরও পড়ুন:



নির্বাচন সংক্রান্ত খবর প্রকাশ করায় খুলনায় সাংবাদিক হেদায়েৎ গ্রেফতার (ভিডিও)

/টিটি/টিএন/এমওএফ/

লাইভ

টপ