খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৫

Send
খুলনা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫২, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:৫২, ফেব্রুয়ারি ১১, ২০১৯

খুলনায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ

খুলনা-রূপসা বাইপাস সড়কে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী ও দুজন পথচারী। রবিবার (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে লবণচরা থানার সামনে জব্বার সড়কের কাছে হরিণটানা গেট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বাগেরহাট থেকে খুলনাগামী সিমেন্টবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-২৫৮৪) খুলনা-রূপসা বাইপাসের হরিণটানা গেট এলাকায় একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো গ ৩৫-০০২৫) মুখোমুখি আঘাত করে। এতে চালকসহ প্রাইভেটকারে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়। প্রাইভেটকারটি খুলনা জিরোপয়েন্ট থেকে রূপসা ব্রিজের দিকে যাচ্ছিল। এ সময় দুই পথচারীও নিহত হন।’
ওসি আরও জানান, নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হচ্ছেন মাহমুদ হাসান বাবু ও এএসএম সাদিকুল হাসান। বাবু গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজের মাস্টার্সের ছাত্র। হাসানও গোপালগঞ্জের বাসিন্দা।
পুলিশ ধারণা করছে, পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি সড়কের ডানদিকে চলে আসে। এ অবস্থায় বিপরীতমুখী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হতে পারে।
সংঘর্ষে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটিও আংশিক ক্ষতিগ্রস্ত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারের জানালা ভেঙে লাশ উদ্ধার করে। ট্রাকের চালক পলাতক রয়েছে।

 

/এমএএ/টিএন/

লাইভ

টপ