নাটোরে প্রশ্নফাঁস চক্রের ৯ সদস্যকে জরিমানা

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ০৬:৫০, ফেব্রুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:৫৪, ফেব্রুয়ারি ১২, ২০১৯

প্রশ্নফাঁস চক্রের ৯ সদস্যকে আটক করা হয়দাখিল পরীক্ষায় প্রশ্নফাঁস ও নকল সরবরাহ করার অভিযোগে নাটোরে এক মাদ্রাসা শিক্ষকসহ ৯ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জেলার গুরুদাসপুর উপজেলার শিকারপাড়া আলিয়া ফাজিল মাদ্রাসা এলাকা থেকে তাদের আটকের পর এ জরিমানা করা হয়। গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনির হোসেন আদালত পরিচালনা করেন। নাটোর র‌্যাব অফিসের কোম্পানি কমান্ডার এএসপি আউয়াল হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এএসপি আউয়াল হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর র‌্যাব-৫ এর একটি দল গুরুদাসপুর উপজেলার শিকারপাড়া এলাকায় অভিযান চালায়। শিকারপাড়া আলিয়া ফাজিল মাদ্রাসা এলাকায় দাখিল পরীক্ষা চলাকালে নকল সরবরাহ ও প্রশ্নফাঁস চক্রের সঙ্গে জড়িত অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক স্থানীয় চন্দ্রপুর এলাকার শাকিম হোসেন (৩৪), মশিন্দা বাহাদুরপাড়া এলাকার শওকত আলী (৪০), ঝাউপাড়ার আলমগীর হোসেন (৩০), বাহাদুরপাড়া এলাকার আমজাদ মিয়া (৪৮), শিকারপাড়ার আয়নাল হক (৫০), জোমাইনগর এলাকার তরিকুল ইসলাম (২০), বাহাদুরপাড়া এলাকার ফরহাদ আলী (২০), জোমাইনগর এলাকার হারেজ আলী (২০) ও বড়াইগ্রাম উপজেলার পারকোল এলাকার আরিফ হোসেনকে (২০) আটক করা হয়।

তিনি জানান, ভ্রাম্যমান আদালত এসময় পাবলিক পরীক্ষা নিয়ন্ত্রণ আইন ১৯৮০ এর ১১ ধারায় শাকিম হোসেন, শওকত আলী, আলমগীর হোসেন ও আমজাদ মিয়াকে ৫০ হাজার এবং অন্য আসামিদের ২৫ হাজার টাকা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেন।

 

/আইএ/

লাইভ

টপ