কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচ এসএসসি পরীক্ষার্থী আহত

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৫৭, ফেব্রুয়ারি ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, ফেব্রুয়ারি ১২, ২০১৯

সড়ক দুর্ঘটনায় পাঁচ এসএসসি শিক্ষর্থী আহত

মৌলভীবাজারের কুলাউড়া-ভূকশীমইল সড়কের পশ্চিম মনসুর এলাকায় সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগায় পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। তারা সবাই চলমান মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার পরীক্ষার্থী। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলার মনসুর এলাকার দানা মিয়ার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো, ছকাপন উচ্চ মাধ্যমিক স্কুল  অ্যান্ড কলেজের ছাত্রী মাছুমা আক্তার, সীমা আক্তার, ইমন আহমদ, নুরুল আমীন ও সুমাইয়া আক্তার। তাদের মধ্যে মাছুমা আক্তার ও সীমা আক্তার গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, তারা পরীক্ষা (আইসিটি বিষয়) শেষে ভাড়া করা সিএনজি অটোরিকশায় করে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে পশ্চিম মনসুর এলাকার দানা মিয়ার বাড়ির সামনে পৌঁছার পর অটোরিকশা চালক সিপন (২৩) নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় অটোরিকশাটি সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িতে থাকা শিক্ষার্থীরা আহত হন। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

ছকাপন উচ্চ মাধ্যমিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বশর আহমদ বলেন, ‘খবর পেয়ে আমি হাসপাতালে এসেছি। চিকিৎসা শেষে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিয়েছি। আশা করছি তারা পরবর্তী পরীক্ষাগুলোয় অংশ নিতে পারবে।

কুলাউড়ার থানার ওসি শামীম মূসা জানান, বিশেষ করে এসএসসি পরীক্ষা চলাকালে যানবাহন চলাচলে সর্তক থাকার আহ্বান করেছি। বিশেষ করে চালকদের সতর্ক থাকতে বলা হয়েছে। যাতে চালকের অসাবধানতার কারণে কোনও দুর্ঘটনা না ঘটে। 

 

/জেবি/

লাইভ

টপ