জীবননগরে শিশুকে ধর্ষণের অভিযোগ

Send
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৭, ফেব্রুয়ারি ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৪২, ফেব্রুয়ারি ১৪, ২০১৯

ধর্ষণ

চুয়াডাঙ্গার জীবননগরের লক্ষ্মীপুরে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকার অভিযুক্ত শাহ আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার শাহ আলম একই গ্রামের মৃত খালেক মণ্ডলের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে জীবননগর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের প্রথম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করে শাহ আলম। এ সময় শিশুটির চিৎকারে ধর্ষক তাকে ভুট্টাক্ষেতে রেখে পালিয়ে যায়। পরে শিশুর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার রোকনুজ্জামান রুবেল জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে শিশুর অবস্থা ভালো না। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জীবননগর থানায় শিশুর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে শাহ আলম পলাতক রয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলার মহেশপুর থানা এলাকা থেকে এই মামলার আসামি শাহ আলমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

/জেবি/এমওএফ/

লাইভ

টপ