জামালপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৫২, এপ্রিল ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:৫৫, এপ্রিল ০৪, ২০১৯

 

হত্যা

জামালপুরে মোরশেদা বেগম (২০) নামে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। সদর উপজেলার মেস্টার ঝাউরাম গ্রামে বুধবার দুপুর ১ টার দিকে লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

নিহত মোরশেদা বেগম সদর উপজেলার মেস্টা ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মুক্তি মিয়ার মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ সুত্র জানায়, মোরশেদা বেগমের সঙ্গে ৮ মাস আগে একই ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে শান্ত মিয়ার (২৮) বিয়ে হয়। ৪ মাস আগে ওই গৃহবধূর স্বামী শান্ত মিয়া জীবিকার প্রয়োজনে ওমানে যান। স্বামী বিদেশ যাওয়ার পর থেকে মোরশেদার সঙ্গে শাশুড়ি মর্জিনা বেগমের (৫০) ঝগড়া চলে আসছিল।

বুধবার সকালে বউ-শাশুড়ির ঝগড়া শুনতে পায় আশপাশের লোকজন। কিছুক্ষণ পর আশপাশের লোকজন মেঝেতে মোরশেদাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ঘটনার পর থেকেই শাশুড়ি ও শশুড় বাড়ির লোকজন পলাতক রয়েছে।

নিহত মোরশেদার বাবা মুক্তি মিয়া (৪৫) অভিযোগ করেন, তার মেয়েকে শাশুড়ি মর্জিনাসহ শশুর বাড়ির লোকজন শ্বাসরোধে হত্যা করেছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালেমুজ্জামান মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

/এএ/

লাইভ

টপ