হবিগঞ্জে স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে আহত করায় শিক্ষক বহিস্কার

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৩৭, এপ্রিল ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৫:৪০, এপ্রিল ১০, ২০১৯

 

হবিগঞ্জহবিগঞ্জের মাধবপুরে এক স্কুলশিক্ষার্থীকে পিটিয়ে আহত করায় এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় স্কুল ছাত্রী সাবিকুন নাহার মিম (১৪) কে প্রথমে হবিগঞ্জ পরে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত স্কুল ছাত্রী উপজেলার কালিকাপুর গ্রামের মাহবুব তালুকদারের মেয়ে। 

স্থানীয়রা জানান, উপজেলার শাহজিবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী  মিম মঙ্গলবার বিদ্যালয়ের বিরতির সময় বাহিরে যায়। নির্ধারিত সময়ের পরে ক্লাসে ফিরতে দেরি হলে স্কুলের সহকারী শিক্ষক হাবিবুর রহমান ওই ছাত্রীকে বেত ও ডাস্টার দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় স্কুল ছাত্রী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। তার সহপাঠীরা তাকে আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন।  সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ কামরুল হাসান জানান, আহত স্কুল ছাত্রীর মাথায় আঘাত রয়েছে। তার মস্তিস্কে রক্তক্ষরণের আশঙ্কায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে প্রেরণ করা হয়েছে। 

অভিযুক্ত স্কুলশিক্ষক হাবিবুর রহমান জানান, ক্লাসের সময় স্কুলের বাহিরে থাকার কারনে তাকে বেত দিয়ে কয়েকটি আঘাত করা হয়েছে। শুধুমাত্র শাসন করার জন্য তাকে দুটি বেত্রাঘাত করা হয়েছে। 

স্কুলের প্রধান শিক্ষক আবুল হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বহিস্কার করা হয়েছে এবং ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শিক্ষকের অসৎ উদ্দেশ্য থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেনি।

 

/জেজে/

লাইভ

টপ