সিলেটে গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালকের লাশ উদ্ধার

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ১৪:৩৯, এপ্রিল ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৪৭, এপ্রিল ১০, ২০১৯

প্রকৌশলী মো. লুৎফর রহমানসিলেটে হরিপুর গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. লুৎফর রহমানের (৫৪) ঝুলন্ত লাশ হরিপুর এলাকায় তার বাসভবন থেকে উদ্ধার করেছে জৈন্তাপুর থানা পুলিশ। বিষয়টি পুলিশের কাছে রহস্যজনক মনে হওয়ায় পুলিশ বুধবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় তার বাসভবনে আগতদের তথ্য সংগ্রহ করছে। তিনি ময়মনসিংহ জেলার বাসিন্দা বলে নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ওসি মাইনুল ইসলাম জাকির।

ওসি মাইনুল ইসলাম জাকির জানান, ‘পুলিশ খবর পেয়ে তার বেডরুম থেকে মরদেহ উদ্ধার করেছে। লুৎফুর রহমান দেড় বছর থেকে সিলেট গ্যাস ফিল্ডে দ্বায়িত্ব পালন করছেন। তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন।’ এর বাইরে তিনি আর কোনও মন্তব্য করতে রাজি হননি।

এদিকে খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ওই বাসভবনে অবস্থান করছেন। পুলিশ সূত্র জানায়, প্রতিদিন সকাল ৯টায় সিলেট গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশলী) লুৎফুর রহমান অফিসে আসেন। বুধবার সকাল ১০টায়ও অফিসে না আসায় অফিসের লোকজন তার বাসায় খোঁজ নেন। এ সময় বাসায় লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। বুধবার তার ঢাকায় যাওয়ার কথা ছিল।

 

/এফএস/

লাইভ

টপ