হবিগঞ্জে খোয়াই নদী পাড়ে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:৫২, এপ্রিল ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৩, এপ্রিল ১৩, ২০১৯

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানহবিগঞ্জ শহরের উপর দিয়ে বয়ে যাওয়া খোয়াই নদীর পাড়ে অবৈধভাবে গড়ে ওঠা ১১২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুর থেকে বিকাল ৪টা পর্যন্ত শহরের চৌধুরী বাজার থেকে হরিপুর পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাখাওয়াত হোসেন রুবেলের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম অভিযানে নেতৃত্ব দেন।
হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, খোয়াই নদীর পাড়ে অসংখ্য অবৈধ দখলদার রয়েছে। তারা দীর্ঘদিন ধরে নদীর জায়গা দখল করে বসবাস করে আসছিল। তাদের বারবার সেখান থেকে সরে যেতে নোটিশ দেওয়া হলেও তারা সরেননি। এ কারণে বৃহস্পতিবার ১১২টি অবৈধ স্থাপনার দখলদারকে আবারও নোটিশ দেওয়া হয়। এরপর অভিযান চালিয়ে তাদের উচ্ছেদ করা হয়েছে। পর্যায়ক্রমে নদীর দুই তীরের সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।
হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাখাওয়াত হোসেন রুবেল জানান, দখলদাররা যতই শক্তিশালী হোক না কেন নদীর জায়গায় তারা থাকতে পারবে না। তাদের যেকোনও মূল্যে উচ্ছেদ করা হবে। নদীর জায়গা নদীকে ফিরিয়ে দেওয়া হবে। অভিযান চলবে।





/ওআর/

লাইভ

টপ