ময়মনসিংহ মেডিক্যালের ২৮ ব্যাচের শিক্ষার্থীদের আগামী পুনর্মিলনী ভুটানে

Send
আতাউর রহমান জুয়েল, ময়মনসিংহ
প্রকাশিত : ০১:৪৪, এপ্রিল ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৫৪, এপ্রিল ১৫, ২০১৯

এমএমসি এর এম-২৮ ব্যাচের সহপাঠীদের সঙ্গে ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোতে শেরিং

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (এমএমসি) এর এম-২৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের আগামী পুনর্মিলনী হবে ভুটানে। ময়মনসিংহ মেডিক্যালে অনুষ্ঠিত নববর্ষের অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সাবেক শিক্ষার্থী ও বর্তমানে ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোতে শেরিং এই প্রস্তাব দিয়েছেন। এসময় তার সহপাঠীরা সানন্দে সহমত প্রকাশ করেন। রবিবার (১৪ এপ্রিল) অনুষ্ঠান শেষে এম-২৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী অধ্যাপক ডা. রুহুল কুদ্দস রুপম এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মেডিক্যাল কলেজের অডিটোরিয়ামে সংবর্ধনা শেষে বেলা ১২টার দিকে ডা. লোতে শেরিং সহর্ধমিনী ডা. উগেন ডেমাকে সঙ্গে নিয়ে কলেজের ২ নম্বর গ্যালারিতে আসেন। সহপাঠীরা তাকে কাছে পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন।

ডা. রুপম আরও বলেন, ‘সহপাঠীদের পক্ষ থেকে এম-২৮ ব্যাচের আগামী পুনর্মিলনীতে ডা. লোতেকে আমন্ত্রণ জানানো হলে, তিনি পরবর্তী পুনর্মিলনী ভুটানে করার প্রস্তাব দিয়েছেন।’  

ভুটানের প্রধানমন্ত্রী ডা. লোতে শেরিংয়ের আরেকজন সহপাঠী ডা. রোকশানা করিম জানান, ডা. লোতে গ্যালারিতে আসার পর উপস্থিত অধিকাংশ সহপাঠীকে নাম ধরে কাছে ডেকে নেন।

এম-২৮ ব্যাচের ডা. শফিকুল বারী জানান, প্রায় ৩০ মিনিট তিনি আমাদের সঙ্গে কাটিয়েছেন। এই সময়ে সহপাঠী বন্ধুরা ডা. লোতে এবং তার সহধর্মিনীর সঙ্গে সেলফিও তুলেছেন।

এর আগে সকাল সাড়ে ১০টার সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হেলিকপ্টার থেকে নেমে সরাসরি ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অডিটোরিয়ামে সংবর্ধনায় যোগ দেন ডা. লোতে শেরিং।   

প্রসঙ্গত, ডা. লোতে শেরিং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাস করেছেন। পরে দেশে ফিরে ২০১৩ সালে রাজনীতিতে যোগ দেওয়ার পর গত বছর প্রধানমন্ত্রী নির্বাচিত হন। চারদিনের বাংলাদেশ সফরে এসে নববর্ষ উদযাপনে নিজের শিক্ষাপ্রতিষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। 

 

 

/এএইচ/

লাইভ

টপ