বরগুনায় অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

Send
বরগুনা প্রতিনিধি
প্রকাশিত : ১৩:৪২, এপ্রিল ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৪৩, এপ্রিল ১৫, ২০১৯

বরগুনার পাথরঘাটায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ফ্লেক্সিলোড ব্যবসায়ী জলিল প্যাদাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৪ এপ্রিল) রাত ১১টার দিকে বরগুনা সদর উপজেলার ১০নং নলটোনা ইউনিয়নের গাজী মাহমুদ গ্রামের বেরিবাঁধ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (১৫ এপ্রিল) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।


জানা যায়, গত একমাস আগে থেকে পরিচয় গোপন করেওই শিক্ষার্থীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন জলিল। বৃস্পতিবার (১১ এপ্রিল) ১১টার দিকে পাথরঘাটা উপজেলার পর্যটনকেন্দ্র হরিণঘাটা বনে ওই শিক্ষার্থীকে ঘুরতে নিয়ে গিয়ে ধর্ষণ করে জলিল। এসময় হরিনঘাটা এলাকার ট্রলারচালক আলতাফ হোসেন ঘটনাটি দেখে ফেললে সেও তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ওই ছাত্রীকে হাসপাতালে নিয়ে যায়। পরে এ ঘটনায় গত শুক্রবার (১২ এপ্রিল) বিকালে মেয়ের মা জয়নব বাদী হয়ে দুইজনকে আসামি করে পাথরঘাটা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার জানান, ‘ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান পরিচালনা করে। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

/এআর/

লাইভ

টপ