বাড়িতে বোমা হামলা: বাঘারপাড়া ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আহত

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৩, এপ্রিল ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫১, এপ্রিল ১৫, ২০১৯

 

যশোর




নিজ বাসায় দুর্বৃত্তদের বোমা হামলার শিকার হয়েছেন যশোরের বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও স্থানীয় প্রেসক্লাবের সদস্য রেহমান জেমাম বাবু (৩০)। রবিবার (১৪ এপ্রিল)রাত ১১ টার দিকে উপজেলার মহিরন এলাকায় বোমা হামলার শিকার হন তিনি।  তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

আহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাত ১১ টার দিকে রেহমান জেমাম বাবু দোতলা বাড়ির বেলকনিতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় মোটরসাইকেলযোগে দুই যুবক এসে একটি শক্তিশালী হাতবোমা নিক্ষেপ করে দ্রুত চাড়াভিটা অভিমুখে সটকে পড়ে।  বোমার আঘাতে তার বামহাতের তালু, ডান উরুসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত সৃষ্টি হয়। 
বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ ও তার শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে। 
তিনি বলেন, আমরা নিজেদের মতো অভিযান পরিচালনা করছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
আহত  রেহমান জেমাম বাবুকে হাসপাতালে দেখতে যান বাঘারপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস- চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী। 
এদিকে, রেহমান জেমাম বাবুর ওপর বোমা হামলার ঘটনায় নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির ও সাধারণ সম্পাদক চন্দন দাস।


 

/টিএন/

লাইভ

টপ