স্কুলছাত্রীকে যৌন হয়রানি, সেই প্রধান শিক্ষক বহিষ্কার

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২১, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৮, এপ্রিল ১৭, ২০১৯

হবিগঞ্জহবিগঞ্জের বানিয়াচংয়ে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে উপজেলার চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মিল হোসেনকে বহিষ্কার করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) প্রাথমিক শিক্ষা অফিসের সিলেট বিভাগীয় উপ-পরিচালক একেএম সাফায়েত আলম তাকে বহিষ্কার করেন।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রেজ্জাক বলেন, প্রাথমিকভাবে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হলে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।
মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে বানিয়াচং উপজেলার চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মিল হোসেন কাছে প্রাইভেট পড়তে যায় একই এলাকার পঞ্চম শ্রেণির এক ছাত্রী। এ সময় তার অন্য সহপাঠীরা প্রাইভেটে আসতে একটু দেরি হওয়ায় শিক্ষক মোজাম্মিল তাকে একা পেয়ে যৌন হয়রানি করে।
একপর্যায়ে ওই ছাত্রী ভয়ে পাশের একটি বাড়িতে দৌড়ে গিয়ে আশ্রয় নেয়। পরে ছাত্রীর মা-বাবাকে খবর দিলে তারা তাৎক্ষণিক ওই বাড়িতে ছুটে আসেন। পরে ওই ছাত্রী তাদের সবকিছু খুলে বলে। এ ঘটনার পর শিশুর বাবা শিক্ষক মোজাম্মিল হোসেনের বিরুদ্ধে উপজেলা শিক্ষা অফিসার বরাবরে অভিযোগ দাখিল করেন।

/এআর/এমওএফ/

লাইভ

টপ