নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত ২ গরু ব্যবসায়ীর মৃত্যু

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১৭, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩০, এপ্রিল ১৭, ২০১৯

নাটোর

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌ-খরা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত আটজন গরু ব্যবসায়ীর মধ্যে দুইজনের মৃত্যু হয়েছে। অপর ছয় জনকে নাটোর সদর হাসপাতাল, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার পশ্চিম নোয়াপাড়া গ্রামের সান্টু ফকিরের ছেলে মোহাম্মদ ফকির এবং একই এলাকার মহিউদ্দিনের ছেলে অপর সেলিম আকন্দ।

ওসি দিলীপ কুমার এবং প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরের আগে দশটি গরু বিক্রির জন্য গুরুদাসপুর উপজেলার আট জন ব্যবসায়ী ভটভটিতে করে নাটোরের দিকে আসছিলেন। মৌ-খরা আহাম্মদপুর আঞ্চলিক সড়কে গাড়িটির এক্সেল ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিক এবং নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় মোহাম্মদ ফকির এবং সেলিম আকন্দসহ ৪-৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেডিক্যালে পৌঁছার পর কর্তব্যরত ডাক্তার মোহাম্মদ ফকির এবং সেলিমকে মৃত ঘোষণা করেন। পরে নিহতদের ময়নাতদন্ত শেষে বুধবার বিকাল চারটার দিকে মরদেহ দুটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

/এএইচ/

লাইভ

টপ