গোপালগঞ্জের কাশিয়ানীতে ভাড়াটিয়ার হাতে মালিক খুন

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৯:২২, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২২, এপ্রিল ১৭, ২০১৯

 

লাশ

গোপালগঞ্জের কাশিয়ানীতে বকেয়া দোকান ভাড়া চাইতে গিয়ে ভাড়াটিয়ার হাতে মালিক খুন হয়েছেন। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে কাশিয়ানী উপজেলা সদরের জলকার পাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ভাড়াটিয়া এইচএম মাসুদুর রহমার সোহাগকে (৩০) গ্রেফতার করেছে।  সোহাগ মানুর আপন খালাতো ভাই। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.শাহাদত হোসেন মিয়ার মেঝ ছেলে সৌদি প্রবাসী মো.শামছুল আলম মানু তার ভবনের নিচ-তলায় একটি দোকান ভাড়া দেন। যশোর সদর থানার পুরাতন কসবা এলাকার মো.মনিরুজ্জামানের ছেলে এইচ এম মাসুদুর রহমান সোহাগ দোকানটি ভাড়া নিয়ে ব্যবসা করছিল।

সম্প্রতি তিনি সৌদি থেকে দেশে এসেছেন। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে তিনি সোহাগের কাছে বকেয়া দোকান ভাড়া চাইতে যান। তখন ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এর এক পর্যায়ে ভাড়াটিয়া সোহাগ রড দিয়ে মালিক মানুকে আঘাত করে। এতে সে গুরুতর আহত হন। পরে পরিবারের সদস্যরা মানুকে উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত)ফিরোজ আলম জানিয়েছেন, খুনের অভিযোগে মানুর খালাত ভাই সোহাগকে গ্রেফতার করা হয়েছে। বকেয়া দোকান ভাড়া নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরিবারকে মামলা দেওয়ার জন্য বলা হয়েছে।

 

/জেবি/

লাইভ

টপ