গৃহবধূর লাশ উদ্ধার, মামলা

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৬, এপ্রিল ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৬, এপ্রিল ১৭, ২০১৯

লাশ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরমজিদ গ্রাম থেকে বুধবার সকালে সাজেদা আক্তার সাথী (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ। গৃহবধূর পরিবারের দাবি যৌতুকের টাকা না পেয়ে তার স্বামী সিরাজুল মাওলা সাথীকে শ্বাসরোধ হত্যা করে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় নিহতের মা রাশেদা বেগম সিরাজুল মাওলাসহ ৯ জনকে আসামি করে চর জব্বর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।   

নিহত সাজেদা আক্তার সাথী একই এলাকার আলাউদ্দিনের মেয়ে।

নিহতের মা রাশেদা বেগম জানান, ২ বছর আগে একই গ্রামের আবুল কাসেম এর ছেলে সিরাজুল মাওলার সঙ্গে আমার মেয়ে সাজেদা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর স্বামী বিদেশ চলে যায়। তার পর থেকে সাজেদা তাদের বাড়িতেই থাকতো। এর মধ্যে তার পরিবারের লোকজন তাদের কাছে ১ লাখ টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। গত ১৫ দিন আগে সিরাজুল মাওলা দেশে এসে স্ত্রীকে তাদের বাড়িতে নিয়ে যায়। বুধবার ভোরে স্বামী ও শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন সাজেদাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের ভেতর ঝুলিয়ে রেখে তার মেয়ে আত্মহত্যা করেছে বলে খবর দিয়েছে। 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহেদ উদ্দিন মায়ের দায়ের করা হত্যা মামলার কথা স্বীকার করে জানান, ‘পুলিশ সকালে খবর পেয়ে, ঘটনাস্থলে গিয়ে সাথীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে এবং ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

 

 

/জেবি/

লাইভ

টপ