গজারিয়ায় স্থগিত তিন কেন্দ্রে নির্বাচন ভাইস চেয়ারম্যান নেকী ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা নির্বাচিত

Send
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৪৩, এপ্রিল ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৯:৪৪, এপ্রিল ১৮, ২০১৯

আতাউর রহমান নেকী ও খাদিজা আক্তার আঁখি ব্যালট ছিনতাইয়ের অভিযোগে মুন্সীগঞ্জের গজারিয়ায় স্থগিত হওয়া তিনটি কেন্দ্রে বুধবার (১৭ এপ্রিল) ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এতে ভাইস চেয়ারম্যান পদে আতাউর রহমান নেকী (চশমা) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে খাদিজা আক্তার আঁখি (ফুটবল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গজারিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা হাসান সাদী এ তথ্য জানান।
নেকী পেয়েছেন ১৯ হাজার ৮১৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসিফ চৌধুরী (উড়োজাহাজ) ১৪ হাজার ৮৮৪ ভোট পেয়েছেন। অন্যদিকে খাদিজা পেয়েছেন ২০ হাজার ৭১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুরাইয়া বেগম (পদ্মফুল) ১৫ হাজার ৩৮৪ ভোট পেয়েছেন।
জানা গেছে, গত ৩১ মার্চ চতুর্থ ধাপে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয় (২নং), ১৯ নং লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২ নং বৈদ্যের গাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার হাসান সাদী জানান, কেন্দ্রগুলোতে ভোটার সংখ্যা যথাক্রমে ২ হাজার ৫৩৮টি, ২ হাজার ৩৫টি, ৩ হাজার ৬৬১টি।
তবে, চেয়ারম্যান পদে দুই প্রার্থীর ভোটের ব্যবধান স্থগিত এই তিনটি কেন্দ্রের মোট ভোটের চেয়ে বেশি হওয়াতে চেয়ারম্যান পদে ভোট হয়নি। আমিরুল ইসলামকে (নৌকা মার্কা) চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত করা হয়েছে আগেই।

/এআর/

লাইভ

টপ