চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ১৯:০৬, এপ্রিল ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৬, এপ্রিল ১৮, ২০১৯

হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে শাহাদাত হোসেন মৃধা (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল)দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম নগরীর বায়োজিদ বোস্তামি থানাধীন হামজারবাগ হিল ভিউ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই  আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা ট্রিবিউনকে তিনি বলেন,‘শাহাদাতকে গুরুতর আহতাবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পিঠে ছুরিকাঘাতের জখম ছিল।

নিহত শাহাদাত হামজারবাগ হিল ভিউ আবাসিক এলাকার এক নম্বর রোডের আবদুল হালিমের ছেলে। সে একই এলাকার তিন নম্বর সড়কের বাসিন্দা ও একজন বন কর্মকর্তার ব্যক্তিগত গাড়ি চালক ছিলেন।

এ সর্ম্পকে জানতে চাইলে বায়েজিদ বোস্তামি থানার ওসি আতাউর রহমান খন্দকার বাংলা ট্রিবিউনকে বলেন,‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরহাদ শাহদাতকে ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ফরহাদ পালিয়ে যায়। পুলিশ তাকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে।’

শাহাদাতের বোন হাফিজা আক্তার বলেন,‘আমার ভাই দুপুরে বাসায় ভাত খেতে এসেছিলেন। ভাত খেয়ে তিন নম্বর রোডে যাওয়ার পথে এক নম্বর সড়কের সামনে ফরহাদ তাকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সেখানে গিয়ে দেখি তার রক্তাক্ত দেহ পড়ে আছে। পরে তাকে আমরা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আমি আমার ভাই হত্যার বিচার চাই।

 

/জেবি/

লাইভ

টপ