প্রাইভেটকারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, আরেক আসামি গ্রেফতার

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ২০:৩৫, এপ্রিল ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:১৮, এপ্রিল ১৮, ২০১৯

গ্রেফতারতিন মাস আগে চলন্ত প্রাইভেটকারে তুলে নিয়ে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় শাহাব উদ্দিন (২৪) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে বাঁশখালী উপজেলার জলদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানার পরিদশর্ক (তদন্ত) মো. কামরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার শাহাব উদ্দিনের বাড়ি বাঁশখালী উপজেলার দক্ষিণ সরল ইউনিয়নে। দিদার মার্কেট এলাকা থেকে ওই ছাত্রীকে দ্বিতীয়বার অপহরণ করার সময় তিনি গাড়ির চালক ছিলেন।

কামরুজ্জামান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ঘটনার পর শাহাবউদ্দিন পালিয়ে গিয়েছিল। তাকে গ্রেফতারে আমরা তৎপর ছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তাকে বাঁশখালীর জলদি এলাকা থেকে গ্রেফতার করি।’

এই মামলার প্রধান আসামির নামও শাহাব উদ্দিন। শাহাবুদ্দিন গত ২৯ জানুয়ারি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়।

এর আগে গত ২৭ জানুয়ারি সকালে মাদ্রাসায় যাওয়ার পথে জামাল খান মোড়ে পিডিবি আবাসিক এলাকার সামনে থেকে ওই ছাত্রীকে কৌশলে প্রাইভেটকারে তুলে ধর্ষণ করা হয়। ঘটনার পরদিন ২৮ জানুয়ারি শাহাবউদ্দিন (নিহত) মেয়েটিকে ফোন করে তার সঙ্গে দেখা করার জন্য চাপ দেয়। তা না হলে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। তখন মেয়েটি কোতোয়ালি থানায় অভিযোগ করে।

অভিযোগ পেয়ে পুলিশ ফাঁদ পেতে দুইজনকে গ্রেফতার করে। তাদের মধ্যে শাহাব উদ্দিন গত ২৯ জানুয়ারি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। অপর গাড়িচালক শ্যামল দে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

/জেবি/এমওএফ/

লাইভ

টপ