বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের লাশ উদ্ধার

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০০:০৯, এপ্রিল ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১৭, এপ্রিল ১৯, ২০১৯

সিরাজগঞ্জসিরাজগঞ্জের বেলকুচিতে পৃথক ঘটনায় মা ও মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধলগাগড়াখালী এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (৮) এবং ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের প্রতিবন্ধী ছেলে আবু মুছা (২৫)।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন তার মেয়ে কানিজ ফাতিমাকে শ্বাসরোধে হত্যা করেন। মেয়েকে হত্যার পর রোজিনা নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এছাড়া, দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের মানসিক প্রতিবন্ধী ছেলে আবু মুছা বিষপানে আত্মহত্যা করেন। কোনও অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

/এসএসএ/

লাইভ

টপ