পঞ্চগড়ে ভারতীয় নাগরিক আটক

Send
পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত : ০৪:০৩, এপ্রিল ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৪:১৮, এপ্রিল ১৯, ২০১৯




আটক ভারতীয় নাগরিকপঞ্চগড় জেলার সদর উপজেলার জোতদারপাড়া সীমান্তে পঙ্কজ কুমার (৩০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। পরে সন্ধ্যায় আটক ব্যক্তিকে পঞ্চগড় থানায় সোপর্দ করা হয়। আটক ভারতীয় নাগরিক পঙ্কজের বাড়ি দার্জিলিং জেলার শিলিগুড়ি চোপরামারী এলাকার গুয়াবাড়ী গ্রামে।



পুলিশ জানায়, পঙ্কজ জেলার সদর উপজেলার গরিণাবাড়ি ইউনিয়নের জোতদারপাড়া সীমান্তের হাফেজিয়াপাড়া এলাকার মেইন পিলার ৪১২ এর ৫ সাব পিলার এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। এসময় পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের জোতদারপাড়া বিওপি ক্যাম্পের হাবিলদার মো. মুসলিমউদ্দিন ও সঙ্গীয় ফোর্স তাকে আটক করে।

পরে স্থানীয় লোকজনদের উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে নিজেকে ভারতীয় নাগরিক বলে পরিচয় দেয়। এসময় তার কাছ থেকে দশ রুপির দুটি নোট ও ব্যাগে ব্যবহৃত কিছু কাপড় পাওয়া যায়। পরে সন্ধ্যায় বিজিবি সদস্যরা তাকে পঞ্চগড় থানা পুলিশের কাছে সোপর্দ করে।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহমেদ ভারতীয় নারগরিককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। অবৈধ অনুপ্রবেশের দায়ে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

/টিটি/

লাইভ

টপ