ছোটভাইকে অপহরণের অভিযোগে সহযোগীসহ বড়ভাই আটক

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৪০, এপ্রিল ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৪:৪১, এপ্রিল ২০, ২০১৯

 

অপহরণনারায়ণগঞ্জ থেকে অপহৃত ৭ম শ্রেণীর ছাত্র ফাহাদ জামিল (১৪) কে মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে র‍্যাব-১১।  এই ঘটনায় জড়িত অভিযোগে গ্রেফতার করা হয়েছে অপহৃতের বড়ভাই মোঃ মারুফ জামিল (২৬) কে। এছাড়া অপহরণে জড়িত অপর দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়েছে। তারা হলো মোঃ জিসান ওরফে মহসিন (১৮) ও মোঃ সোহান শেখ (২১। শুক্রবার বিকেলে র‍্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের আটকের তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৭ এপ্রিল বুধবার সকালে স্কুল থেকে বাসা যাওয়ার পথে নারায়ণগঞ্জ সদর মডেল থানার নারায়ণগঞ্জ হাই স্কুল এলাকা থেকে ৭ম শ্রেণীর ছাত্র ফাহাদ জামিলকে  অপহরণ করা হয়। ওই স্কুল ছাত্রকে আটকে রেখে মোবাইল ফোনের মাধ্যমে তার বাবার কাছে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অপহরণ চক্রের মূল হোতা মোঃ মারুফ জামিল নিজেকে আড়ালে রাখতে জিসান ওরফে মহসিন ও সোহান শেখের সহযোগিতা নেয়। অন্যদিকে মা-বাবার কাছে বিশ্বস্ত থাকতে নিজেই বাদী হয়ে ছোটভাই নিখোঁজের বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে। এছাড়াও র‍্যাব-১১, বরাবর নিজের ছোট ভাইয়ের অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করে।

র‍্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অপহরণের অভিযোগ পাওয়ার পর অভিযান শুরু করে র‍্যাব। গত বৃহস্পতিবার দুপুরে মুন্সিগঞ্জ জেলার সদর থানার মীরকাদিম পৌরসভার নগর কসবা এলাকা থেকে অপহৃত ফাহাদ জামিলকে উদ্ধার করা হয়। অপহরণকারী চক্রের মূলহোতা মোঃ মারুফ জামিলসহ অপহরণ চক্রের সক্রিয় সদস্য মোঃ জিসান ওরফে মহসিন ও মোঃ সোহান শেখকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

/জেজে/

লাইভ

টপ