অটোরিকশা ও মাহিন্দ্রকে ট্রাকের ধাক্কা, নিহত ৪

Send
ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত : ১২:০১, এপ্রিল ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, এপ্রিল ২০, ২০১৯

ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা

ময়মনসিংহ সদরের আলালপুরে ট্রাকের ধাক্কায় চালকসহ সিএনজি অটোরিকশা ও মাহিন্দ্র’র চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, তারাকান্দা থেকে ট্রাকটি ময়মনসিংহের দিকে যাচ্ছিল। আলালপুরে পৌঁছালে ট্রাকের একটি চাকা পাংচার হয়ে যায়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশা ও একটি মাহিন্দ্রকে ধাক্কা দেয়। এতে চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন দুজন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে হতাহতদের পরিচয় এখনও জানা যায়নি। ট্রাকটি অটোরিকশা ও মাহিন্দ্রকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

দুর্ঘটনাস্থলে উৎসুক জনতা

স্থানীয় মুদি দোকানি রফিক মিয়া জানান, আগে থেকেই আলালপুর মোড়ে যাত্রীর জন্য একটি সিএনজি অটোরিকশা ও একটি মাহিন্দ্র দাঁড়িয়েছিল। তারাকান্দা থেকে একটি ট্রাক ময়মনসিংহ সদরে যাওয়ার সময় হঠাৎ চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা ও একটি মাহিন্দ্রকে চাপা দিয়ে খাদে পড়ে যায়।

প্রত্যক্ষদর্শী আমজাদ আলী জানান, বিকট শব্দে ট্রাকের চাকা ফেটে গেলে আমরা দৌড়ে কাছে এসে দেখি অটোরিকশা ও একটি মাহিন্দ্রকে ট্রাকটি চাপা দেয়। এ সময় চারজনের মৃতদেহ আমরা দেখেছি। পুলিশ উদ্ধার করে তাদের থানায় নিয়ে যায়।  

/আইএ/এমএমজে/

লাইভ

টপ