সোনাগাজীতে গাজা সেবন নিয়ে সংঘর্ষে আহত ৫

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ০৩:১৬, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৩:৩৫, এপ্রিল ২১, ২০১৯


সোনাগাজীতে গাজা সেবন করাকে কেন্দ্র করে দুই পক্ষের পাল্টা পাল্টি হামলা ও সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- শের আলী, আকবর হোসেন, মো. রিয়াদ, তানভীর হোসেন এবং শেখ রিফাত। আহতদের মধ্যে তিনজনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরগণেশ গ্রামেন ফকির আহম্মদের ছেলে স'মিল শ্রমিক আকবর হোসেনকে গাজা সেবন করার অজুহাতে একই গ্রামের আবু তাহেরের ছেলে তানভীর হোসেন ও তার বন্ধু শেখ রিফাত মারধর করেন।

ভাইকে মারধরের খবর শুনে আকবরের ভাই রওজাতুল উলুম রহমানিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র শের আলী এগিয়ে এলে তাকেও তারা কুপিয়ে আহত করে।

তাৎক্ষণিক আকবরের অপর ভাইয়েরা একত্রিত হয়ে তানভীর হোসেন, তার ভাই মো. রিয়াদ এবং শেখ রিফাতকে ঘেরাও করে লাঠি দিয়ে পেটায়। এসময় রিয়াদকে কুপিয়ে মারাত্মক আহত করে অপর পক্ষের লোকেরা।

তবে আহত আকবর হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে তানভীর ও তার বন্ধু শেখ রিফাত গাজা সেবনের অজুহাত তুলে তার ওপর হামলা করেছে। এসময় তাকে ধারালো চুরি দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করা হয়।

 

/টিটি/

লাইভ

টপ