মানিকগঞ্জের সিংগাইরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১০:৩২, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৩২, এপ্রিল ২১, ২০১৯

ধর্ষণ

মানিকগঞ্জের সিংগাইরে প্রেমিককে বেঁধে কলেজ ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানায় সিংগাইর উপজেলার এক কলেজ ছাত্রীর সঙ্গে পাশের হরিরামপুর উপজেলার এক কলেজ ছাত্রের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার রাতে ওই যুবক তার প্রেমিকার সঙ্গে দেখা করতে সিংগাইরে যায়। এ সময় এলাকার সাত বখাটে যুবক তাকে আটক করে। পরে তার মোবাইল ফোন থেকে ওই কলেজ ছাত্রীকে বাড়ির বাইরে ডেকে আনে। পরে মোবাইলে প্রেমিক যুগলের একাধিক ছবি তোলে।

এক পর্যায়ে প্রেমিককে বেঁধে তারা সবাই ওই প্রেমিকাকে ধর্ষণ করে। ভোর রাতের দিকে ওই যুবক তার ভাইকে মোবাইল ফোনে বিস্তারিত জানালে, তিনি পুলিশের হেল্প লাইন ৯৯৯ এ ফোন করে সহায়তা চান।

পরে বিষয়টি সিংগাইর থানা পুলিশ অবগত হলে শনিবার সকালে তাদের ওই এলাকা থেকে উদ্ধার করেন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এজাহারভুক্ত ৫ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হচ্ছে, সিংগাইর উপজেলার ইসলামনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নাজমুল (২১), রবিউল দেওয়ানের ছেলে সুজন (২৮),  দ্বীন ইসলামের ছেলে ফজর আলী (১৮), আব্দুল মান্নান খানের ছেলে শিপন খান (১৮) এবং মো. চুন্নু খানের ছেলে দিপু (১৯)।

ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

/জেবি/

লাইভ

টপ