লাউয়াছড়ায় ঝোপ থেকে নবজাতক উদ্ধার

Send
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫৬, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৫৭, এপ্রিল ২৪, ২০১৯

মৌলভীবাজারের লাউয়াছড়া উদ্যানের ভানুগাছ শ্রীমঙ্গলে সড়কের জানকীছড়া নামক এলাকায় রাস্তার পাশে ঝোপ থেকে এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) সকাল সাতটার দিকে শিশুটিকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে পুলিশ।
শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক মো.আব্দুল মালেক বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সকাল ৭টার সময় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশ বোপ থেকে শিশুটি কান্না করলে পথচারীরা শুনতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটি সুস্থ আছে।
স্থানীয়রা জানান, সকালে ওই সড়ক দিয়ে যাওয়ার পথে বনরক্ষী ও পথচারীরা অজ্ঞাত স্থান থেকে শিশুর কান্নার আওয়াজ শুনতে পান। এরপর ওই সড়কের পাশের একটি ঝোপের ভেতর শিশুটিকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ড.মো.সাজ্জাদ হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, ওই শিশুটিকে হাসপাতালের লেবার রুমে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও শিশুটির কোনও পরিচয় পাওয়া যায়নি। শিশুটিকে গাইনি শিশু কনসালটেন্ট ট্রিটমেন্ট করছে। পরীক্ষা-নিরীক্ষার পর শিশুটির অবস্থা বোঝা যাবে।

/এআর/

লাইভ

টপ