৫ টাকা চাঁদা দেওয়ায় শুঁড়ে তুলে আছাড় দিলো হাতি

Send
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৭:৫৮, এপ্রিল ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৮:০০, এপ্রিল ২৫, ২০১৯

 

হাতি দিয়ে চাঁদাবাজির ফাইল ছবি

মাত্র পাঁচ টাকা চাঁদা দেওয়া নিয়ে মাহুতের সঙ্গে কথাকাটির জের ধরে এক ইজিবাইক চালককে শুঁড় দিয়ে শূন্যে তুলে আছাড় মেরেছে প্রশিক্ষিত এক হাতি। মঙ্গলবার দুপুরে উপজেলার আগরপুর উত্তরপাড়ার রাস্তায় এই ঘটনা ঘটে। ইজিবাইক চালক বাতেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাতি দিয়ে চাঁদাবাজি করায় মাহুত এনামুল হককে (১৪) আটক করেছে পুলিশ।

ইজিবাইক চালক বাতেন কুলিয়ারচর উপজেলার  আগরপুর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, মঙ্গলবার দুপুরে হাতি নিয়ে মাহুত এনামুল আগরপুর গ্রামে আসেন। এনামুল হাতিকে দিয়ে দোকানপাট, পথচারী ও চালকদের কাছ থেকে চাঁদা তুলছিলেন। ইজিবাইক নিয়ে আসার সময় বাতেনের পথরোধ করে হাতি। এ সময় পাঁচ টাকা দেওয়ায় হাতি তা না নিয়ে দাঁড়িয়ে থাকে। তখন হাতির মাহুত জানায় হাতি পাঁচ টাকা চাঁদা নেয় না। এ নিয়ে ইজিবাইক চালকের সঙ্গে মাহুতের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতি বাতেনকে টেনে হিঁচড়ে বের করে শুঁড় দিয়ে পেঁচিয়ে শূন্যে তুলে আছাড় মারে। তখন প্রত্যক্ষদর্শীরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়েন। ছুড়ে মারার পর জ্ঞান হারিয়ে ফেলেন বাতেন। পরে তাকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজে ভর্তি করেন স্থানীয়রা।

মাহুত এনামুল জানায়, তার বাড়ি গাজীপুর উপজেলার শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্রামে। ছয় দিন আগে সে হাতি নিয়ে বের হয়। হাতির মালিকের বাড়ি নরসিংদী। নাম কাজল মিয়া।

কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) পারভেজ আহম্মেদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় আহত বাতেনের স্ত্রী বকুলা বেগম বাদী হয়ে আজ (বুধবার) কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় মাহুত এনামুলসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজি ও হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন। মাহুত এনামুল বর্তমানে থানায় আটক রয়েছে।

 

/এএ/

লাইভ

টপ